1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে জাগীর ইউনিয়ন মহিলা ও যুব মহিলা আওয়ামিলীগের কর্মীসভা অনুষ্ঠিত - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

মানিকগঞ্জে জাগীর ইউনিয়ন মহিলা ও যুব মহিলা আওয়ামিলীগের কর্মীসভা অনুষ্ঠিত

মো: নাজমুল হক , স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত
মানিকগঞ্জে জাগীর ইউনিয়ন মহিলা ও যুব মহিলা আওয়ামিলীগের কর্মীসভা অনুষ্ঠিত

মানিকগঞ্জ সদরে বাংলাদেশ আওয়ামীলীগ জাগীর ইউনিয়ন মহিলা আওয়ামিলীগ ও যুব মহিলা লীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায় জাগীর ইউনিয়নের উকিয়ারা এলাকায় জাগীর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি ছামিনা বেগমের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থাই এ্যালমুনিয়ামের পরিচালক শাবানা মালেক ।
বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় ডিজিটাল বাংলাদেশ থেকে উন্নত সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ রুপান্তর কল্পে এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের দৃঢ়তার সাথে কাজ করার লক্ষে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।
জাগীর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হালিমা আক্তার সুমা ও সদর উপজেলা আওয়ামিলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: সেলিম মিয়ার সঞ্চালনায় অতিথিদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ইসরাফিল হোসেন,মানিকগঞ্জ পৌরসভার মেয়র রমজান আলী,জেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি মৃদুলা রহমান,সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন,জাগীর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি শামিম হোসেন,সাধারন সম্পাদক ও জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন,জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. রমিজা আক্তার খান মাহিন,সাধারণ সম্পাদক সালেহা জাহান,সদর উপজেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি সালমা আক্তার,সাধারণ সম্পাদক মরিয়ম সুলতানা সহ জাগীর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ থাই এ্যালমুনিয়ামের পরিচালক শাবানা মালেক বর্তমান সরকার ‘গ্রাম হবে শহর’ এই পরিকল্পনাকে বাস্তবায়ন করে ডিজাটাল বাংলাদেশ কে উন্নীত করে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই, তাই আগামী নির্বাচনে সকল নেতাকর্মীদের সুসংগঠিত থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এক যোগে কাজ করার আহবান জানান।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন জানান,আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সদর উপজেলায় আওয়ামীলীগের জয় শতভাগ নিশ্চিত করার লক্ষে প্রতিটা ইউনিয়ন-ওয়ার্ডে কর্মীসভা অনুষ্ঠিত হচ্ছে, তিনি আরো বলেন আমরা আশাবাদী বর্তমান সরকারের উন্নয়নচিত্রকে ধারন করে জনগণ আওয়ামীলীগ সরকারের প্রতি আবারো আস্থা রাখবেন।
এ জাতীয় আরও খবর
Translate »