1. smsitservice007gmail.com : admin :
তানোরে জাল দলিল সৃষ্টি করে  জমি দখলের অভিযোগ  - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে জাল দলিল সৃষ্টি করে  জমি দখলের অভিযোগ 

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

 

 

রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌর এলাকার তালুকপাড়া মহল্লার বাসিন্দা মৃত বদিউজ্জামানের পুত্র একরামুল হক জাল দলিল সৃষ্টি করে জমি জবরদখল করেছেন বলে অভিযোগ উঠেছে।ভুক্তভোগী চাঁপাইনবাবগঞ্জ জেলার দেবীনগর গ্রামের মোস্তফা আলীর পুত্র শাহাদাৎ হোসেন এই অভিযোগ করেছেন।এদিকে এখবর জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা একরামুল হকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা বলেন, পৌর মেয়রের ঘনিষ্ঠ সহচর হওয়ায় তার ক্ষমতার দাপট দেখিয়ে একরামুল এসব জমি জবরদখল করেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার টেটনা মৌজায় ৭৮২ ও ৭৮৫ নম্বর দাগে ১ দশমিক ৪১ একর সম্পত্তির মালিক টেটনা মহল্লার খগেন কর্মকারের স্ত্রী প্রমিলা কর্মকার। এদিকে ২০২৩ সালের ১৪ জুন প্রমিলা কর্মকারের কাছে থেকে শাহাদাৎ হোসেন ক্রয় করেন। যাহার দলিল নম্বর ২৯০৩। তাং ১৪/০৬/২০২৩। এবিষয়ে জানতে চাইলে একরামুল হক এসব অভিযোগ অস্বীকার করে বলেন, দলিল আসল না জাল সেটা আদালতে প্রমাণ হবে। তিনি বলেন, প্রতিপক্ষ তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ উঙ্খাপন করেছে। এবিষয়ে জানতে চাইলে শাহাদৎ হোসেন বলেন, তিনি প্রমিলা কর্মকারের কাছে থেকে জমি কিনেছেন। কিন্ত্ত একরামুল হক জাল দলিল সৃষ্টি করে জমি জবরদখল করেছেন। এবিষয়ে প্রমিলা কর্মকার বলেন, তিনি শাহাদাৎ হোসেনের কাছে জমি বিক্রি করেছেন।

এ জাতীয় আরও খবর
Translate »