1. smsitservice007gmail.com : admin :
তানোরে এমপি ফারুক চৌধুরীর মতবিনিময়  - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে এমপি ফারুক চৌধুরীর মতবিনিময় 

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ২৪ বার পঠিত

রাজশাহীর তানোরে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ ও  বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেছেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার অংশ হিসেবে এসব কর্মসূচি নয়। বিভিন্ন সামাজিক ও পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণের মধ্যদিয়ে তিনি বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে তিনি সৌজন্যে সাক্ষাৎ ও বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

জানা গেছে, ২ ডিসেম্বর শনিবার দিনব্যাপী সাংসদ ওমর ফারুক চৌধুরী সাধারণ মানুষের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ ও  বিভিন্ন বিষয়ে মতবিনিময় করে ব্যস্ত সময় পার করেছেন।এদিন তানোর পৌরসভার গোকুল মাদরাসা মাঠে, সিন্দুকাই গাইনপাড়া, গুবিরপাড়া, বুরুজ, কাশিমবাজার,আকচা ও ফকিরপাড়া মহল্লায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন, সম্পাদক আবুল বাসার সুজন, পৌর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর রোকনুজ্জামান জনি, কাউন্সিলর আরব আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক রামিল হাসান সুইট ও পৌর সভাপতি মনিরুজ্জামান শিবলনপ্রমুখ।এসময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে তিনি বলেন, শিশুরা যেমন মাতৃ কোলে নিরাপদ, তেমনি মাননীয় প্রধানমন্ত্রী এবং জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ।

তিনি বলেন, বাঙালী জাতির জনক ও  মহান স্বাধীনতার স্থপত্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে থেকে আমরা কি পেয়েছি। তিনি বলেন, আমরা কেনো আওয়ামী লীগ করি, অন্যদলের সঙ্গে আওয়ামী লীগের পার্থক্য কি, মানুষ কেনো আওয়ামী লীগকে ভালোবাসে ও সমর্থন করে-এসব বিষয়ে তৃণমুল পর্যায় থেকে শুরু করে সকল নেতাকর্মীদের মাঝে সুস্পষ্ট ধারণা তথা দিকনির্দেশনা থাকতে হবে। তাহলে তারা দলের প্রতি আরও নিবেদিত হয়ে কাজ করতে পারবেন।  তিনি বলেন, দেশের স্বাধীনতা অর্জন থেকে শুরু করে আকাশ ও সুমুদ্রসীমা জয় সবকিছু অর্জন হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। তিনি আগামিতে সকলকে আওয়ামী লীগের ছায়াতলে আশার আহবান জানান।

এ জাতীয় আরও খবর
Translate »