1. smsitservice007gmail.com : admin :
রাজাপুর কাঠালিয়া ১ আসনে নৌকার  মনোনয়ন পেলেন  আলহাজ্ব মোঃ বজলুল হক হারুন  - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রাজাপুর কাঠালিয়া ১ আসনে নৌকার  মনোনয়ন পেলেন  আলহাজ্ব মোঃ বজলুল হক হারুন 

ঝালকাঠি প্রতিনিধি, মোঃ আরমান সরদার 
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে ।
রোববার( ২৬ নভেম্বর) বিকাল ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ।
রাজাপুর কাঠালিয়া ১ আসন থেকে নৌকার  মনোনয়ন পেলেন আলহাজ্ব মোঃ বজলুল হক হারুন।
উল্লেখ্য, চলতি মাসের ১৫ তারিখে প্রধান নির্বাচন কমিশনার( সিইসি) কাজী হবিবুল আউয়াল নির্বাচনের তফসিল ঘোষণা করেন । তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই- বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়নের আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার- প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি ।
পারাপর ৫ বাড়ের মত এবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজাপুর কাঠালীয়া ১ আসনের নৌকার মনোনয়ন পেয়েছেন আলহাজ্ব মোঃ বজলুল হক হারুন
এই ৬ বার নৌকার মনোনয়ন পেয়ে পারাপার ৪বার রাজাপুর কাঠালিয়া এমপি ও রাজাপুর কাঠালিয়া চোখের মনি হয়ে উঠেছেন এই আলহাজ্ব মোঃ বজলুল হক হারুন। তিনি আরো জানান পারাপর ৪ বার নৌকার মনোনয়ন দেয়ার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবর এর কন্যা বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান রাজাপুর কাঠালিয়া ১ আসনের নৌকার মাঝি আলহাজ্ব মোঃ বজলুল হক হারুন, এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করেন।
এই রাজাপুর, কাঠালিয়া ১ আসনের মানুষ জানান বোটের মাধ্যমে ৫ বারের মত এবারও নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করতে চান এবং রাজাপুর কাঠালিয়া ১ আসনের নৌকার মাঝি বানাতে চান আলহাজ্ব মোহাম্মদ ফজলুল হক হারুন সাহেব কে।
এ জাতীয় আরও খবর
Translate »