1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার-১ - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

রূপগঞ্জে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার-১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৩৪ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার  অভিযোগে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ২৫ নভেম্বর শনিবার উপজেলার ভূলতা (নতুন বাজার) এলাকা থেকে ধর্ষক শিমুল(২৬) কে গ্রেফতার করে রূপগঞ্জ থানা ও এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সদস্যেরা। ধর্ষক শিমুল রাজশাহী জেলার রাজপাড়া উপজেলার মোঃ ওমর আলীর ছেলে।
ভুক্তভোগী ওই তরুণী জানায়, সে ভূলতা এলাকার  এ-ওয়ান প্লাস পোলার গামেন্টর্স ফ্যাক্টরীতে কোয়ালিটি পদে চাকুরী করতেন। একই ফ্যাক্টরীতে আয়রনম্যান পদে চাকুরী করত শিমুল। এক সাথে কাজ করার সুবাদে তাদের মধ্যে পরিচয় হয়। মোবাইল ফোনে তাদের কথপোকথন চলতে থাকে। শিমূল নিজেকে হিন্দু ধর্মের লোক এবং অবিবাহিত  হিসেবে ভুক্তভোগী হিন্দু ওই তরুণীর কাছে পরিচয় দেয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। শিমুল ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩ আগষ্ট রাতে শিমুলের ভাড়া বাসায় নিয়ে যায়।  সেখানে তাকে ধর্ষণ করে। শিমুল ধর্ষণের চিত্র মোবাইলে ধারন করে রাখে। ধর্ষণের শিকার তরণী ধর্ষক শিমুকে বিয়ের জন্য চাপ দিলে সে কালক্ষেপ পন করতে থাকে। শিমুল ভুক্তভোগী ওই তরুণীকে বলে আমাকে বিয়ের জন্য চাপ দিলে আমি তোর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দিব।
এ বিষয়ে রূপগঞ্জ থানার(ওসি) তদন্ত জুবায়ের হোসেন বলেন,ধর্ষণের অভিযোগে শিমুল নামে একজনকে আটক করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে আসামিকে  নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »