1. smsitservice007gmail.com : admin :
তানোরে এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

তানোরে এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

 

 

রাজশাহীর তানোরে এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে। জানা গেছে, উপজেলার কলমা ইউনিয়ন (ইউপি) স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অপ্রতিদন্দী তরুণ নেতৃত্ব তানভির রেজার পৃষ্ঠপোষকতায় ৯ নম্বর ওয়ার্ড আজিজপুর শেখ রাসেল স্মৃতি সংঘের উদ্যোগে নলপুকুর ফুটবল মাঠে এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। উক্ত ফুটবল টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করেন।

এদিকে শুক্রবার নাকইল বুলেট ফুটবল একাদ্বশ ও ফুলবাড়ি তানভির ফুটবল একাদ্বশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বুলেট ফুটবল একাদ্বশ ১-০ গোলে তানভির ফুটবল একাদ্বশকে পরাজিত করে বিজয়ী হয়েছেন। এদিন স্থানীয় সাংসদের পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলমা (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রাহিম। কলমা ইউপি সেচ্ছাসেবক লীগের সভাপতি ও আজিজপুর শেখ রাসেল স্মৃতি সংঘের সম্পাদক উদীয়মান তরুণ নেতৃত্ব তানভীর রেজার সঞ্চলনায় এবং আজিজপুর শেখ রাসেল স্মৃতি সংঘের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন  কলমা ইউনিয়ন (ইউপি) মহিলা আওয়ামী লীগ (পশ্চিম) সভাপতি, শাহানাজ বেগম,  সম্পাদক, স্বপ্না আকতার, আওয়ামী লীগ নেতা ইমরান আলী, ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল আলিম, দিনার ইসলাম, শরিফুল ইসলাম, এনতাজ আলী, শহিদুল ইসলাম ও মাহাম প্রমুখ। বিজয়ী দলকে ৪০ হাজার ও রানার আপ দলকে ৩০ হাজার টাকা পুরুস্কার দেয়া হয়।

প্রসঙ্গত, এর আগে কলমা ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উদীয়মান তরুণ নেতৃত্ব তানভির রেজার পৃষ্ঠপোষকতায় মালবান্ধা ফুটবল মাঠে ৬ দিনব্যপী শহীদ আজিজুল হক চৌধুরী ফুটবল টুর্নামেন্ট আয়োজন সম্পন্ন করা হয়েছে। আগামিতে কলমার নেতৃত্বে আসছেন তানভির এটা এখন সময়ের দাবিতে পরিণত হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »