1. smsitservice007gmail.com : admin :
তানোরে সাধারণ মানুষের সঙ্গে এমপি ফারুক চৌধুরীর মতবিনিময়  - সতেজ বার্তা ২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

তানোরে সাধারণ মানুষের সঙ্গে এমপি ফারুক চৌধুরীর মতবিনিময় 

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১০২ বার পঠিত

রাজশাহীর তানোরের দুটি  ইউনিয়নের (ইউপি) বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে আবারো নৌকার জন্য ভোট চাইলেন। তিনি বলেন, শিশুরা যেমন মাতৃ কোলে নিরাপদ, তেমনি মাননীয় প্রধানমন্ত্রী এবং জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ। তিনি আবরো নৌকা মার্কার ভোট দিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করে অসম্পূর্ণ কাজগুলো সম্পর্ণ করার সুযোগ করে দিতে সকলের প্রতি উদ্বাত্ব আহবান জানান।

জানা গেছে, ১৬ নভেম্বর বৃহস্পতিবার সকালে পাঁচন্দর ইউনিয়ন (ইউপি) আওয়ামী লীগের উদ্যোগে ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকারের সঞ্চালনায় কৃষ্ণপুর স্কুল মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। অন্যদিকে একইদিন বিকেলে কলমা ইউনিয়ন (ইউপি) আওয়ামী লীগের উদ্যোগে এবং ইউপি চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে ও কলমা (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রাহিমের সঞ্চালনায় দরগাডাঙা স্কুল এ্যান্ড কলেজ মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, তানোর পৌর আওয়ামী লীগের সম্পাদক আবুল বাসার সুজন, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার,পাঁচন্দর (উত্তর) আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ইসরাইল হোসেন, সহকারী অধ্যাপক মুন্সফ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামসুল ইসলাম, সম্পাদক রামিল হাসান সুইট ও কলমা ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভির রেজাপ্রমুখ।

এ জাতীয় আরও খবর
Translate »