1. smsitservice007gmail.com : admin :
তফসিল ঘোষণা করায় আশুলিয়ায় আনন্দমিছিল - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তফসিল ঘোষণা করায় আশুলিয়ায় আনন্দমিছিল

সাভার সংবাদদাতা:
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় ঢাকার আশুলিয়ায় আনন্দমিছিল হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় তফসিল ঘোষণার পর পরই আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এ আনন্দ মিছিল বের করা হয়।

এর আগে, নির্বাচন থেকে প্রচার হওয়া প্রধান নির্বাচন কমিশনানের (সিইসি) বক্তব্য সরাসরিভাবে প্রজেক্টরের মাধ্যমে পল্লীবিদ্যুৎ এলাকায় প্রচার করা হয়।

তফসিল ঘোষণার পরেই আনন্দ মিছিলটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদ্যুৎ এলাকা শুরু হয়ে বাইপাইল ত্রিমোড় প্রদক্ষিণ করে একই মহাসড়কের নবীনগর ঘুরে পুনরায় পল্লীবিদ্যুৎ এসে শেষ হয়।

এ সময় ঢাকা-১৯ আসন (সাভার-আশুলিয়া) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল আজ ঘোষণা করা হয়েছে। আপনারা জানেন আগামী ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই লক্ষে নির্দেশনা অনুযায়ী এই ঘোষণাকে স্বাগত জানিয়ে আমরা আশুলিয়ায় হাজার হাজার নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল করেছি। আমরা আশা করছি আগামী জাতীয় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও জনগণের স্বতস্ফূর্ত অংশগ্রহণমূলক হবে।

মিছিলে এ সময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুছ খান, ইউনুস পালোয়ান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন আহমেদ ভুইয়াসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর
Translate »