1. smsitservice007gmail.com : admin :
বর্তমান সরকার স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছে- বস্ত্র ও পাট মন্ত্রী  - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

বর্তমান সরকার স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছে- বস্ত্র ও পাট মন্ত্রী 

স্টাফ রিপোর্টার,(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

বর্তমান সরকার স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছে বলে মন্তব্য করেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫০ শয্যা বিশিষ্ট পূর্বাচল মেডি লাইফ স্পেশালাইজড নামে একটি বেসরকারী হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গতকাল ১১ নভেম্বর শনিবার উপজেলার সদর ইউনিয়নের ব্রাহ্মণখালী এলাকায় এ হাসপাতালের উদ্বোধন করেন মন্ত্রী।
হাসপাতালের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়মী যুলীগের জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক লায়ন শাহীন মালুমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালাউদ্দিন ভূঁইয়া, মেডি লাইফ স্পেশালাইজড হাসপাতালের পরিচালক (অর্থ) মনিরুজ্জামান ভূঁইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, ব্যবস্থাপনা পরিচালক ও ডক্টর ইনচার্জ ডঃ ইদ্রিস আলীসহ আরও অনেকে।
এসময় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন,  শহরের পাশাপাশি এখন গ্রাম এলাকায় মানুষের সেবা দেয়ার জন্য বিভিন্ন বেসরকারী হাসপাতাল গড়ে উঠেছে। সরকারী হাসপাতালের মত এই বেসরকারী হাসপাতালে সেবার মান বুঝার জন্য এলাকার যারা অসুস্থ্য হয় তারা একবার হলেও এই হাসপাতালে আসবেন এবং সেবার মান দেখবেন। মন্ত্রী আরও বলেন,হাসপাতালে আসা রোগীরা যেন কোন ভুল চিকিৎসার স্বীকার না হয় সে দিকে হাসপাতাল কর্তৃপক্ষের বিশেষ নজর রাখার জন্য তিনি অনুরোধ করেন।
এ জাতীয় আরও খবর
Translate »