1. smsitservice007gmail.com : admin :
আশুলিয়ার ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের পদত্যাগ - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

আশুলিয়ার ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের পদত্যাগ

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

আশুলিয়ার স্বর্ণিভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এর আগে বুধবারে পদত্যাগ পত্রটি সাভার উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলামের কাছে জমা দিয়েছেন।

চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামের পদত্যাগের পর স্বর্ণিভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন ১ নম্বর প্যানেল চেয়ারম্যান ও ৮ নং ওয়ার্ডের মেম্বার হারুন-অর-রশিদ। উল্লেখ্য, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-কে সামনে রেখে ঢাকা-১৯ আসন, সাভার ও আশুলিয়া এলাকা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি।

উক্ত বিষয়ে স্বর্নিভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, পদত্যাগ পত্র জমা দেয়ার পর থেকেই আমি সাবেক চেয়ারম্যান হয়ে গেছি। এখন থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন ১ নম্বর প্যানেল চেয়ারম্যান হারুন-অর-রশিদ। আমি আমার ব্যক্তিগত কারণেই পদত্যাগ করেছি, আমি ব্যক্তিগত কারণে রাজনীতি করি না, আমি সাভারের সন্তান, আমি জনগণের জন্যই রাজনীতি করি। সাভার আশুলিয়ার জনগণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রাথী হিসেবে আমাকে দেখতে চায়। আমি তাদের প্রত্যাশা পূরণের জন্যই আমি দলের মনোনয়ন চাইবো। এছাড়া তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দল থেকে মনোনয়ন দিলে, আমি বিশ্বাস করি যেকোনো প্রার্থীর সঙ্গে আমি বিজয় লাভ করবো।

এ জাতীয় আরও খবর
Translate »