1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জ জেলা সদরে অভিযান পরিচালনা করে গাঁজা,হেরোইন উদ্বার - সতেজ বার্তা ২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জ জেলা সদরে অভিযান পরিচালনা করে গাঁজা,হেরোইন উদ্বার

মো: নাজমুল হক  ,স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ।
  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পঠিত

মানিকগঞ্জ জেলা সদরে অভিযান পরিচালনা করে গাঁজা,হেরোইন এবং বুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইনজেকশন সহ ৬ আসামী আটক করে মানিকগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
৮ নভেম্বর (বুধবার) সকাল ৬ ঘটিকা থেকে দুপুর ৩ ঘটিকা পর্যন্ত মানিকগঞ্জ সদরে অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সদরের বিভিন্ন এলাকা থেকে হেরোইন ০৭ গ্রাম,বুপ্রেনরফিনযুক্ত কুপিজেসিক ইনজেকশন  (০২+০২) ০৪ অ্যাম্পুল এবং গাঁজা ১০০ গ্রাম মাদক উদ্ধার সহ ৬ মাদক কারবারিকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে গ্রেপ্তারকৃতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার পাঁচ বারইল এলাকার গোপাল রাজবংশীর ছেলে সঞ্জয় কুমার রাজবংশী(২১)।তাহার নিজ দলীয় বসতঘর হতে হেরোইন সেবনরত অবস্থায় ০৩ গ্রাম হেরোইন সহ তাকে গ্রেফতার করা হয়।মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৪০০ টাকা অর্থদন্ডে দন্ডিত  করা হয়। চর বেংরুই এলাকার আশরাফ আলীর ছেলে রাহেদুল ইসলাম(২৩)।তাহার নিজ বসতঘর হতে গাঁজা সেবনরত অবস্থায় ১০০ গ্রাম গাঁজা সহ তাকে গ্রেফতার করা হয়।মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা টাকা অর্থদন্ডে দন্ডিত  করা হয়। উকিয়ারা এলাকার মৃত আবু তাহেরের ছেলে হুমায়ূন কবির(৪৫)।তাহার নিজ বসতঘর হতে বুপ্রেনরফিনযুক্ত কুপিজেসিক ইনজেকশন সহ তাকে গ্রেফতার করা হয়।মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। ভাটবাউর এলাকার মৃত লতিফ সরকারের ছেলে আরজু মিয়া(৫২)।তাহার নিজ বসতঘর হতে বুপ্রেনরফিনযুক্ত কুপিজেসিক ইনজেকশন সহ তাকে গ্রেফতার করা হয়।মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৩০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। বেউথা এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে নুরুল ইসলাম ওরফে টিপু(৩৮)।চর বেউথা এলাকা থেকে হেরোইন সেবনরত অবস্থায় ০২ গ্রাম হেরোইন সহ তাকে গ্রেফতার করা হয়।মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৬  মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। বেউথা এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে সোহেল রানা (৩৬)।চর বেউথা এলাকা থেকে হেরোইন সেবনরত অবস্থায় ০২ গ্রাম  হেরোইন সহ তাকে গ্রেফতার করা হয়।মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।
মানিকগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী  অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব  জ্যোতিশ্বর পাল মোবাইল কোর্টের মাধ্যমে  আসামীদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও সর্বমোট ১,৮০০/ টাকা অর্থদণ্ডে দন্ডিত করেন।দন্ডিত আসামীদেরকে জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »