1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে গৃহবধূ হত্যা মামলার রায়-প্রকাশ - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

মানিকগঞ্জে গৃহবধূ হত্যা মামলার রায়-প্রকাশ

মো: নাজমুল হক, স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ।
  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৩৪ বার পঠিত

মানিকগঞ্জ জেলা শহরের দক্ষিণ সেওতা এলাকার চাঞ্চল্যকর মাহমুদা আক্তার (৪৫) হত্যা মামলার রায় দিয়েছে আদালত।
গৃহিণী মাহমুদা আক্তারকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ মেয়ে জুলেখা আক্তার জ্যোতি (১৯) ও তার প্রেমিকা শফিউর রহমান নাঈমের (২৫) যাবজ্জীবন কারাদন্ড এবং তাদের ২ সহযোগির মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত।
আজ ৮ নভেম্বর (বুধবার) বেলা সাড়ে ১১টায় আসামীগণের উপস্থিতিতে  মানিকগঞ্জ জেলা জজকোর্টের সিনিয়র দায়রা জজ জয়শ্রী সমাদ্দার এই রায় দেন।
২০২০ সালের ২৩ জানুয়ারী মানিকগঞ্জ জেলা শহরের দক্ষিণ সেওতা এলাকার মাহামুদা আক্তার নিজবাড়িতে খুন হন।এই ঘটনায় নিহতের স্বামী জহিরুল ইসলাম বাদী হয়ে মেয়ে সহ মোট ৫ জনকে আসামী করে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।
স্ত্রী’কে হত্যার অভিযোগে স্বামীর দায়েরকৃত মামলার আসামিরা হলেন,ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ জিন্দাপীড় এলাকার মোঃ শফিউর রহমান নাঈম (২৫), একই এলাকার আব্দুল বারেকের ছেলে মোঃ রাকিব হোসেন (২৪), অভিযোগকারীর কন্যা জুলেখা আক্তার জ্যোতি (১৯), নীলফামারী জেলার জলঢাকা উপজেলার পূর্ব গোলমন্ডা এলাকার মোঃ মাহফুজার রহমান (২০) এবং একই এলাকার আব্দুল ভাসানীর ছেলে নুর বক্স।
এই মামলায় মানিকগঞ্জ সদর থানার এসআই মো: শামীম আল মামুন ২০২০ সালের ৩১ মে সংশ্লিষ্ট আদালতে হত্যা মামলায় জড়িত থাকার দায়ে ৫ জন আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।আসামী মাহাফুজার রহমান,শফিউর রহমান নাঈম, মোঃ রাকিব ও জুলেখা আক্তার জ্যোতি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।মেয়ে জ্যোতির সাথে নাঈমের প্রেমে বাধা দেওয়ায় পরিকল্পনা করে মাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে।মামলায় মোট ২৫ জন সাক্ষীর মধ্যে ২১ জন ব্যক্তি সাক্ষ্য প্রদাণ করেন।
পরে মামলার যুক্তিতর্ক শুনানী শেষে মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জয়শ্রী সমদ্দার এই রায় দেন।
এই রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোস প্রকাশ করলেও এই রায়ে অসন্তোষ প্রকাশ করেছেন নিহতের স্বামী ফজলুর রহমান।তিনি বলেন,মাকে খুন করার পরিকল্পনা করে মেয়ে আর তার প্রেমিকা।তাদের যাবজ্জীবন কারাদণ্ড হয়। কিন্তু তাদের দুইসহযোগিকে মৃত্যুদন্ড দেওয়া হয়েছে। এটা হতে পারে না। তিনি তাঁর মেয়ে ও প্রেমিকার মৃত্যুদন্ডের দাবীতে উচ্চ আদালতে আপীল করবেন বলে জানান।
এ জাতীয় আরও খবর
Translate »