1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে বুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইঞ্জেকশন সহ গ্রেপ্তার ৩ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জে বুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইঞ্জেকশন সহ গ্রেপ্তার ৩

মো: নাজমুল হক, স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ।
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

মানিকগঞ্জ সদরের সিদ্দিকনগর এলাকা থেকে বুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইনজেকশন সহ ৩ জনকে গ্রেপ্তার করে মানিকগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
৫ নভেম্বর (রবিবার) আনুমানিক ১ ঘটিকা থেকে সাড়ে ৫ ঘটিকা পর্যন্ত মানিকগঞ্জ সদরে অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।সদরের পূর্ব দাশড়ার সিদ্দিক নগর এলাকা থেকে মোট ১২(অ্যাম্পুল) ২৪ মিলিলিটার বুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইনজেকশন সহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে গ্রেপ্তারকৃতরা হলেন,মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম দাশড়া এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে রাজিব আহমেদ (৩১),বেউথা এলাকার মোজাফফর মিয়ার ছেলে রাসেল মিয়া(৩২),মোহাম্মদ আলী চৌধুরীর ছেলে এনামুর রহমান চৌধুরী ওরফে রাফসি(৩২)।গ্রেপ্তারের সময় রাজিবের সাথে থাকা ২(অ্যাম্পুল),রাসেলের সাথে থাকা ২(অ্যাম্পুল) এবং রাফসির সাথে থাকা ৮(অ্যাম্পুল) বুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইঞ্জেকশন উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতিশ্বর পাল মোবাইল কোর্টের মাধ্যমে প্রত্যেক আসামীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও সর্বমোট ৫০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।দন্ডিত আসামীদেরকে জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »