1. smsitservice007gmail.com : admin :
জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

মো: নাজমুল হক, স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

জমি নিয়ে বিরোধের জেরে মানিকগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।এ বিষয়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
৫ নভেম্বর (রবিবার)আনুমানিক ১০ ঘটিকায় মানিকগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড নবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।নিহত শংকর কুমার শীল (৬৫) মানিকগঞ্জ বাজারের রূপশ্রী হেয়ার কাটিং এর মালিক।
স্থানীয়রা জানায়,নিহত শংকর কুমার শীল ও তার ভাইদের সাথে প্রতিবেশী সত্য কুমার শীল,তার তিন ভাই কার্তিক চন্দ্র শীল,গোপাল চন্দ্র শীল ও গণেশ চন্দ্র শীলের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। অতীতে এই বিষয়টি সমাধানের জন্য বহুবার বসেছে স্থানীয়রা।দীর্ঘদিনের বিরোধ মেটাতে দুপক্ষের সঙ্গে রবিবার সকালে বসার কথা ছিলো। সকাল ১০টার দিকে কার্তিক চন্দ্র শীলের ছেলে কৃষ্ণ চন্দ্র শীলসহ অন্যরা নিহত শংকর কুমার শীলের ওপর হামলা চালায়। তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগে আক্রান্ত। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহতের স্ত্রী পারুল রানী শীল বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় ১২ জনের নামে মামলা দায়ের করেন।এ ঘটনায় ৩ আসামী কৃষ্ণ চন্দ্র শীল,সুব্রত চন্দ্র শীল ও গণেশ চন্দ্র শীলকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ইতিমধ্যে আমরা ৩ আসামীকে গ্রেপ্তার করেছি।অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এ জাতীয় আরও খবর
Translate »