1. smsitservice007gmail.com : admin :
সাংবাদিক মিঠুর উপর মাদক সম্রাট রিপনের হত্যা উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

সাংবাদিক মিঠুর উপর মাদক সম্রাট রিপনের হত্যা উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা

ডেস্ক নিউজ :-
  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৪৪১ বার পঠিত

দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার প্রস্তাবিত টিভি চ্যানেল ডিডিপি টেলিভিশন এর নারায়নগঞ্জ জেলা সদর প্রতিনিধি মোঃ মিঠু আহম্মেদ এর উপর মাদক সম্রাট রিপনের সন্ত্রাসী হামলা।
৫ নভেম্বর সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে সাংবাদ সংগ্রহের উদ্দেশ্যে নগরীর জিমখানা লেক পার এলাকায় সাংবাদিক মিঠু গেলে মাদক সম্রাট রিপন ও তার সন্ত্রাসী বাহীনির ১৫/২০ জন লোক অতর্কীত ভাবে সাংবাদিকের উপর হামলা করেন। এ সময় সন্ত্রাসী বাহিনীর সদস্য রা নানা ধরনের দেশিয় অস্ত্র রট, বগী, রামধা, সুইজগিয়ার, হকস্টিক,সহ আরো নারা ধরনের দেশিয় অস্ত্র সশ্র নিয়ে এ হামলা করেন।
এ বিষয়ে সাংবাদিক মিঠু আহম্মেদ কে প্রশ্ন করলে তিনি জানান যে বেশ কিছুদিন আগে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে এবং প্রতিদিনের তুলনায় সে দিন ও আমি থানায় আসামিদের লিস্ট ও ফটো নিয়ে সংবাদ প্রচার করেছিলাম আর এ জন্যই মাদক কারবারি রিপন আমাকে আজকে দেখতে পেয়ে প্রথমে কথা কাটাকাটি করে চলে যায় এবং ৫ মিনিট পর সে তার সন্ত্রাসী বাহীনি দের নিয়ে দেশিয় অস্ত্র
দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা করেন। আমার চিৎকারে লেকের পাশে থাকা মানুষ এগিয়ে আসলে সন্ত্রাসী রিপন আমাকে পরর্বতী সময় পেলে জানে মেরে ফেলার হুমকি প্রধান করে অকত্য ভাষায় গালি দিতে দিতে স্থান ত্যাগ করে।
এখন সাংবাদিক মিঠু নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কাছে তার উপর এই হামলার উপযুক্ত তদন্তের মাধ্যমে সন্ত্রাসী ও মাদক কারবারি রিপন সহ অঙ্গাত ১৫/২০ জনকে আইনের আওতায় আনতে ব্যবস্থা গ্রহন করবেন বলে জানিয়েছেন ভুক্তভোগী সাংবাদিক মিঠু আহম্মেদ।
এ জাতীয় আরও খবর
Translate »