1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে যুবলীগ নেতা খুন, ছয় জনকে আসামি করে থানায় মামলা  - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

রূপগঞ্জে যুবলীগ নেতা খুন, ছয় জনকে আসামি করে থানায় মামলা 

রূপগঞ্জ,(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দী এলাকার যুবলীগ নেতা দ্বীন ইসলাম দিলিপকে (৩২) ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করা হয়েছে। গত ৪ নভেম্বর শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে মুড়াপাড়া বাজারে যাওয়ার পথে দড়িকান্দী এলাকার মাফু আলীর বাড়ির পাশে ওত পেতে থাকা ১০/১২ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। পরে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে। আশঙ্কাজনক অবস্থায় দিলিপকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে  দ্বীন ইসলাম দিলিপের সঙ্গে আসামীদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। সন্ত্রাসীরা ধারালো রামদা, সুঁঁইচগিয়ার, ছেনদা, ছুরি, চাপাতি, লোহার রড ও লাঠিসোঁটায় সজ্জিত হয়ে দ্বীন ইসলাম দিলিপের উপর হামলা চালায়। দিলিপের বুকে, পিঠে ও পেটসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ঘটনায় দিলিপের মা তাছলিমা বেগম বাদী হয়ে মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দী এলাকার পাভেল(৩৬), পিয়াল(২৭), ইমন(২৫), বিপ্লব(২৪), আবুল হোসেন(৪৮), মেহেদীকে(২৭) নামীয় ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার (ওসি) এএফএম সায়েদ বলেন, দিলিপ হত্যার ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর  রয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »