1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে সড়ক অবরোধ অগ্নিসংযোগ,গাড়ি ভাংচুর, ককটেল বিস্ফোরণ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রূপগঞ্জে সড়ক অবরোধ অগ্নিসংযোগ,গাড়ি ভাংচুর, ককটেল বিস্ফোরণ

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

এক দফা এক দাবিতে বিএনপি জামাতের ডাকা টানা তিন দিন অবরোধের দ্বিতীয়  দিনে উপজেলার বিভিন্ন এলাকায় সড়ক অগ্নিসংযোগ ও গাড়ি ভাংচুর করেছে বিএনপির সমর্থকরা। গতকাল ১ নভেম্বর বুধবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের উপশহরে অগ্নিসংযোগ করে  সড়ক অবরোধ করে। এদিকে   উপজেলার  গোলাকান্দাইল ইউনিয়নের আধুরিয়া এলাকায় (ঢাকা-সিলেট) মহাসড়কে বিএনপি সমর্থকরা সুন্দরবন কুরিয়া সার্ভিসের একটি কাভার্ডভ্যান  ভাংচুর করতে  দেখা যায়। পরে রূপগঞ্জ থানা পুলিশ  ঘটনাস্থলে  গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
গত ৩১ অক্টোবর অবরোধের প্রথম দিনে পূর্বাচল উপশহর এলাকার ৩০০ ফুট সড়ক অবরোধ করে টায়ারে আগুন জ্বালিয়ে গাড়ি ভাঙচুর করেছে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা। তারা দফায়-দফায় বিক্ষোভ মিছিল ও এক দফা এক দাবিতে সরকার বিরোধী স্লোগান দেন।  এসময় বিএনপি সমর্থকরা বেশ কয়েকটি গাড়ি  ভাংচুর এবং কয়েকটি ককটেল বিস্ফোরণ করেন।
বিএনপি জামাতের অবরোধের নামে নাশকতা, অগ্নিসংযোগ, নৈরাজ্য প্রতিহত করতে  উপজেলার ভূলতা, গোলাকান্দাইল, বরপা, তারাবো বিশ্ব রোড, কাঞ্চনসহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। পাশাপাশি রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে শান্তি সমাবেশ করতে দেখা গিয়েছে।
উল্লেখ্য, গত ২৮ অক্টোবরে বিএনপির মহাসমাবেশ, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপির শীর্ষ নেতাকর্মীদের গ্রেপ্তার এবং তত্বাবধায়ক সরকারের এক দফা দাবিতে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। সেই সঙ্গে জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টি সহ কয়েকটি দল ও জোট অবরোধ কর্মসূচি ঘোষণা ও সমর্থন করেছে।
এ জাতীয় আরও খবর
Translate »