1. smsitservice007gmail.com : admin :
তানোরে প্রতিবেশীর বসতঘর ভাংচুর মারধরে জখম ১  - সতেজ বার্তা ২৪
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০২:১৮ অপরাহ্ন
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০২:১৮ অপরাহ্ন

তানোরে প্রতিবেশীর বসতঘর ভাংচুর মারধরে জখম ১ 

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত

রাজশাহীর তানোরে পূর্ববিরোধের জের ধরে প্রতিবেশীর বসতঘর ভাংচুর ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। গত ২৯ অক্টোবর রবিবার সন্ধ্যায় পৌর সদরের কুঠিপাড়া মহল্লার এই ঘটনা ঘটেছে। হামলাকারীদের মারধরে বয়োবৃদ্ধ পিয়ারুল ইসলাম গুরুতর জখম হয়ে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয়রা জানান, তানোর পৌর সদরের কুঠিপাড়া মহল্লার সোলেমানের পুত্র শহিদুল ও শরিফুল দলবলসহ এসে বসতঘর ভেঙে অকথ্য ভাষায় গালমন্দ করে বয়োবৃদ্ধ পিয়ারুলকে কিল ঘুষি লাথি মারে। তবে হামলার সময় পিয়ারুলের পুত্র মনিরুল ছিল না।
প্রতিবেশীরা বলেন, তারা সবাই আত্মীয়-স্বজন। তবে শহিদুলেরা বিত্তশালী হওয়ায় টাকার গরমে গরীব পিয়ারুলের বসতঘর ভাঙচুর ও মারধর করেছে।
অভিযোগকারী খতেজান বিবি বলেন, তার পুত্র মনিরুলকে মেরে ফেলার জন্য হাসুয়া লাঠি নিয়ে হামলা করে ভাংচুর করেছে শহিদুল ও শরিফুল। তাদের ভয়ে মনিরুল বাড়ি আসতে পারছে না। তিনি বলেন, হামলাকারীরা তার স্বামী পিয়ারুলকে বেধড়ক মারধর করে হমকি দিয়ে বলে, তোর স্বামীকে বসানি দিলাম, ছেলেকে পেলে শেষ করে দিতাম। মনিরুল বলেন, পাড়ার এক নারীর  স্বামীর সঙ্গে শহিদুল ও শরিফুলদের বাকবিতন্ডা হয়, আমি জেনেছি আক্রোশ থেকে আমাদের বাড়িতে হামলা করে আমার বয়োজ্যেষ্ঠ পিতাকে মারধর করেছে। এতে তাদের প্রায় ৩০ হাজার টাকার ক্ষতি হয়েছে।এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ জাতীয় আরও খবর
Translate »