1. smsitservice007gmail.com : admin :
অবরোধ চলাকালে ধামরাইয়ে দুটি বাস ভাঙচুর, আটক ১ - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

অবরোধ চলাকালে ধামরাইয়ে দুটি বাস ভাঙচুর, আটক ১

ধামরাই সংবাতদদাতা:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৩৯ বার পঠিত

অবরোধ চলাকালে ঢাকার ধামরাইয়ে দুটি বাস ভাঙচুর করা হয়েছে। তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিন আজ মঙ্গলবার সকালে উপজেলার শ্রীরামপুর এলাকায় এ ঘটনা ঘটে। মহাসড়কে চলাচলরত একটি স্কুলবাস ও আরেকটি যাত্রীবাহী বাসে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। পরে হামলাকারীরা লাঠি দিয়ে বাসে ভাঙচুর চালান।

এ সময় ধামরাই থানা-পুলিশ ধাওয়া দিয়ে একজনকে আটক করেছে। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও দুজনকে থানায় নিয়েছে পুলিশ।

ধামরাই থানা-পুলিশ জানায়, সকাল ৯টার দিকে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় জড়ো হন বিএনপির নেতা-কর্মীরা। পরে তাঁরা ওই এলাকার ঢাকা-আরিচা মহাসড়কে চলাচলরত আমিন মডেল টাউন স্কুল অ্যান্ড কলেজের একটি স্কুলবাস ও আরেকটি যাত্রীবাহী বাসে ইটপাটকেল নিক্ষেপ করেন। বাসচালক বাস থামালে যাত্রীরা নেমে যান। পরে হামলাকারীরা লাঠি দিয়ে বাসে ভাঙচুর চালান।

খবর পেয়ে ধামরাই থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ ধাওয়া দিয়ে গোলাম মোস্তফা নামের একজনকে আটক করে। বাকিরা পালিয়ে যান। এ ছাড়া পরে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে আরও দুজনকে থানায় নিয়ে আসে পুলিশ।

এ জাতীয় আরও খবর
Translate »