1. smsitservice007gmail.com : admin :
তানোরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে পিটিয়ে জখম - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে পিটিয়ে জখম

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

রাজশাহীর তানোরে এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। উপজেলার কলমা ইউপির কলমা আইডিয়াল স্কুলে এই ঘটনা ঘটেছে। এঘটনায় অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে। এদিকে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি ও তার অপসারণ করা না হলে শিক্ষার্থীদের আর ওই স্কুলে পড়ালেখা করাবেন না বলে অভিভাবক মহল সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যে আবাসিক শিক্ষার্থীরা হোস্টেল ত্যাগ করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সম্প্রতি হোষ্টেলে প্রচন্ড গরমের কারণে শিক্ষার্থীরা ফ্যান দিয়ে আড্ডা দিচ্ছিলেন। এতে ক্ষুব্ধ হয়ে সহকারী শিক্ষক মামুন ১০ম শ্রেণীর শিক্ষার্থী মমিনুল ইসলামকে পিটিয়ে জখম করেছে। এ ঘটনায় শিক্ষার্থীদের মাঝে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীরা হোষ্টেল ত্যাগ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী বলেন, এর আগেও নারী শিক্ষককে কুপ্রস্তাব ও শিক্ষার্থীর শ্লীলতাহানিসহ নানা ঘটনা ঘটেছে। কিন্ত্ত প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম সব ঘটনা ধামাচাপা দিয়েছেন। এবারো শিক্ষার্থীকে পিটিয়ে জখমের ঘটনায় থানায় অভিযোগ করতে গেলে বাধা দিয়ে ঘটনা ধামাচাপা চেস্টা করা হচ্ছে। তারা বলেন, শিক্ষক মামুনকে অপসারণ করা না হলে তারা ক্লাস বর্জনসহ নানা কর্মসূচি দিবেন। এবিষয়ে জানতে চাইলে সহকারী শিক্ষক মামুন অভিযোগ অস্বীকার করে বলেন, শিক্ষার্থীর সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছিল সেটা আপোষ-মিমাংসা হয়ে গেছে। এবিষয়ে প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম বলেন, একটি মহল তার প্রতিষ্ঠানের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত ষড়যন্ত্র করে আসছে, তার প্রতিষ্ঠানে এমন ঘটনা ঘটেনি।
এ জাতীয় আরও খবর
Translate »