1. smsitservice007gmail.com : admin :
তানোরে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায় জনতার ঢল - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

তানোরে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায় জনতার ঢল

আলিফ হোসেন,তানোরঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১২১ বার পঠিত

রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা আয়োজন করা হয়েছে। কর্মীসভায় জনতার ঢল সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।
জানা গেছে, ১৮ অক্টোবর বুধবার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সম্পাদক রামিল হাসান সুইটের সঞ্চালনায় ও সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে গোল্লাপাড়া ফুটবল মাঠে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক মুন্সেফ আলী, তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন মিঞা, সম্পাদক আবুল বাসার সুজন, বাধাইড় ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও  চেয়ারম্যান আব্দুল মতিন, তানোর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান শিবলন, কলমা ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভির রেজা ও তালন্দ ইউপি স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক রবিউল ইসলামপ্রমুখ।
প্রধান অতিথি বলেন, আগামি নির্বাচন হব  চ্যালেন্জিং  আমাদের মধ্যকার সকল মতপার্থক্য পরিহার করে আমাদের মতৈক্য পৌঁছাতে হবে। তিনি বলেন, আগামি নির্বাচনে নৌকা যার মাননীয় প্রধানমন্ত্রী তার, নৌকা যার আমরা তার, নৌকা যার ভোট তার, নৌকা প্রতিক ব্যতিত কেউ যদি নিজেকে আওয়ামী লীগ দাবী করে তাহলে তাকে বিতাড়িত করতে হবে। আমরা সবাই মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার লোক আমাদের একটার পরিচয় আমরা নৌকার কর্মী। তিনি বলেন, আপনাদের সকলকে নিজ নিজ দায়িত্ব থেকে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে জনমত গড়ে তুলতে কাজ করতে হবে। তিনি বলেন, কারো কোনো হুমকি-ধমকিতে কাজ হবে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে এবং আপনাদের দোয়ায় আবারো আওয়ামী লীগ সরকার গঠন করবে ইনশাল্লাহ্।
এ জাতীয় আরও খবর
Translate »