1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও দুর্গাপূজা উপলক্ষে  মতবিনিময় - সতেজ বার্তা ২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও দুর্গাপূজা উপলক্ষে  মতবিনিময়

মো: নাজমুল হক  স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ। 
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৭১ বার পঠিত

মানিকগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হয়েছে।
১২ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুর ১২ ঘটিকায় মানিকগঞ্জ সদর থানা কম্পাউন্ডে মানিকগঞ্জ থানার আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষার্থে সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার, পুলিশ সুপার, মানিকগঞ্জ। এছাড়াও উপস্থিত ছিলেন  সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মানিকগঞ্জ, নুরজাহান লাবনী, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, মানিকগঞ্জ,  কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মানিকগঞ্জ ।
অনুষ্ঠানের সঞ্চালনা ও সভাপতিত্ব করেন  মোঃ আঃ রউফ সরকার, অফিসার ইনচার্জ, মানিকগঞ্জ থানা, মানিকগঞ্জ।
মতবিনিময় সভায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সকল বিট এলাকা থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামত গ্রহণ করা হয়। এসময় পুলিশ সুপার  গোলাম আজাদ খান  বলেন, নিরাপত্তা নিশ্চিতে ও নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষায় মানিকগঞ্জ জেলা পুলিশ সব সময় সর্তক রয়েছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার সকল সার্কেল ও থানার অফিসার ইনচার্জদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সর্তক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা ব্যবস্থাপনা রাখার আহবান জানান তিনি। যানজট নিয়ন্ত্রণে শহরে বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট ও একমুখী যানচলাচল ব্যবস্থা নিশ্চিত করবে জেলা পুলিশ।
এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক বাসুদেব সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মানিকগঞ্জ জেলা শাখাসহ স্থানীয় চেয়াম্যান, মেম্বার এবং সাংবাদিকবৃন্দ।
এ জাতীয় আরও খবর
Translate »