1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম, মালামাল ছিনতাই  - সতেজ বার্তা ২৪
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

রূপগঞ্জে গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম, মালামাল ছিনতাই 

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধি।
  • প্রকাশের সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৫১ বার পঠিত

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় নুর আলম (৩২) নামের এক গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম করে  মোবাইল ও নগদ টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত ৫ অক্টোবর বৃহস্পতিবার উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুনবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত গার্মেন্টস শ্রমিক নুর আলম উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুনবাজার এলাকার নুর হোসেনের ছেলে। আহত গার্মেন্টস শ্রমিক নুর আলম জানান, ভূলতা এলাকায় ফকির ফ্যাশন নামে পোশাক তৈরি কারখানায় তিনি কাজ করেন। কাজ শেষে রাতে বাসায় ফিরছিলেন। রোজল্যান্ড নামের পরিত্যক্ত ইটাখোলার সামনে পৌঁছালে নতুনবাজার এলাকার চিহ্নিত ছিনতাইকারী তানভীর, সোহান, মোমেন, রাসেল, মোসাদ্দেকসহ অজ্ঞাত ৬/৭ জন তার গতিরোধ করে এবং তার কাছে থাকা সকল মালামাল দিতে বলে। এসময় তিনি মালামাল দিতে অপারগতা জানায়, এতে ক্ষিপ্ত হয়ে  ছিনতাইকারীরা তাদের হাতে থাকা ধারালো ছুঁরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। তার কাছে থাকা বেতনের নগদ ২০ হাজার টাকা ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে রক্তাক্ত জখম অবস্থায়  স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।
এ বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ছিনতাই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »