1. smsitservice007gmail.com : admin :
চাপাতি ফাহিমকে গ্রেপ্তারে গিয়ে ছুরিকাঘাতে আহত পুলিশ - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

চাপাতি ফাহিমকে গ্রেপ্তারে গিয়ে ছুরিকাঘাতে আহত পুলিশ

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

রিভালবার ও চাপাতিসহ মিরপুরের চিহ্নিত চাঁদাবাজ ফাহিম আহম্মেদ প্রকাশ ওরফে চাপাতি ফাহিমকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় মিরপুর মডেল থানার শেওড়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

তিনি বলেন, ফাহিম মিরপুরের চিহ্নিত চাঁদাবাজ। বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা নিতেন। কেউ চাঁদা দিতে না চাইলে তাকে চাপাতি দিয়ে কোপাতেন ফাহিম। তার বিরুদ্ধে অভিযোগ করলেও কোপাতেন। চাঁদাবাজি করার সময় হাতে চাপাতি থাকে বলেই তার নাম হয়ে যায় চাপাতি ফাহিম।

মাস দুয়েক আগেও চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার হন তিনি। কারাগার থেকে ১০ দিন আগে ছাড়া পান। ছাড়া পেয়ে আবারও চাঁদাবাজি শুরু করেন। কয়েকদিন ধরেই শেওড়াপাড়া ডিসেন্ড সুইট অ্যান্ড ফুড নামের একটি দোকান থেকে চাঁদা দাবি করেন ফাহিম। কিন্তু প্রতিবারই দোকান থেকে চাঁদা দিতে অস্বীকৃতি জানানো হয়।

শুক্রবার সকালে আবারও ওই দোকানে যান তিনি। এবারও চাঁদা দিতে অস্বীকৃতি জানালে দোকান মালিক তানভীরকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ২৫০০ টাকা নিয়ে চলে যান ফাহিম। শুক্রবার সন্ধ্যায় শেওড়াপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পরে ফাহিমের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে তার বাসা থেকে থেকে একটি রিভালবার ও চাপাতি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ওসি মহসিন বলেন, গ্রেপ্তারের সময় এস আই সোহেল রানাকে ছুরিকাঘাত করেন ফাহিম। আহত পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এবং গুরুতর আহত দোকান মালিক তানভীরকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তার ফাহিমের বিরুদ্ধে ৫ টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

এ জাতীয় আরও খবর
Translate »