1. smsitservice007gmail.com : admin :
ধামরাইতে ছোট ভাইকে কুপিয়ে হত্যা, বড় ভাইকে পুলিশে সোপর্দ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

ধামরাইতে ছোট ভাইকে কুপিয়ে হত্যা, বড় ভাইকে পুলিশে সোপর্দ

ধামরাই সংবাদদাতা :
  • প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১১৩ বার পঠিত

পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধে ছোট ফারুক হোসেনকে (৪২) কুপিয়ে হত্যার ঘটনায় বড় ওসমান হোসেনকে (৪৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (৪ অক্টোবর) সকাল ৯টার দিকে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে উসমান গণিরা পাঁচ ভাই। এর মধ্যে মেজো ভাই ও সেজো ভাইয়ের মধ্যে পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। এ নিয়ে একাধিকবার সালিসও হয়েছে। তবে কোনো সুরাহা হয়নি। সকালে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ফারুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ওসমান। পরে এলাকাবাসী ফারুককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় বড় ভাই উসমানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার সতেজবার্তা ২৪ কে বলেন, স্থানীদের খবরে ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এছাড়া আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর
Translate »