1. smsitservice007gmail.com : admin :
বিশ্বকাপ দল ছেড়ে হঠাৎ কেন কোহলি মুম্বাইয়ে গেলেন - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

বিশ্বকাপ দল ছেড়ে হঠাৎ কেন কোহলি মুম্বাইয়ে গেলেন

খেলাধূলা ডেস্ক:
  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

গতকাল সন্ধ্যায় গুয়াহাটি থেকে থিরুভানান্থাপুরামে পৌঁছেছে ভারতীয় দল। কিন্তু দলের সঙ্গে যাননি বিরাট কোহলি। ব্যক্তিগত কারণে কোহলি টিম ম্যানেজমেন্টের কাছ থেকে অনুমতি নিয়ে চলে যান মুম্বাইয়ে। তবে আজ যেকোনো সময় কাজ সেরে ফের দলের সঙ্গে যোগ দেবেন ভারতের এই তারকা ব্যাটসম্যান।

একটি সূত্রের বরাত দিয়ে ক্রিকেটভিত্তিক পোর্টাল ক্রিকবাজ জানিয়েছে, ‘বিসিসিআইয়ের একটি সূত্র নিশ্চিত করেছে যে কোহলি ব্যক্তিগত কারণে দলের সঙ্গে থিরুভানান্থাপুরামে না গিয়ে মুম্বাইয়ে গেছেন। তবে শিগগির কোহলি ফের দলের সঙ্গে যোগ দেবেন।’

কোহলিকে ছাড়া রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি রোববার বিকেলেই ৪ ঘণ্টার বিমান ভ্রমণ শেষে থিরুভানান্থাপুরামে পৌঁছেছে। যেখানে আগামীকাল দুপুর ২টা ৩০ মিনিটে নেদারল্যান্ডসের সঙ্গে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবেন রোহিত-কোহলিরা। এর আগে গুয়াহাটিতে গত শনিবার ইংল্যান্ডের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল ভারতের। তবে বৃষ্টির কারণে বল মাঠে গড়ানোর আগেই বাতিল হয়ে যায় ম্যাচটি। একইভাবে বৃষ্টির শঙ্কা আছে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও।

এদিকে কোহলির মুম্বাইয়ে ফেরা নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। কোনো কোনো ভারতীয় সংবাদমাধ্যম বলছে স্ত্রীকে সময় দিতেই মুম্বাইয়ে ফিরেছেন কোহলি। দুই দিন আগে ভারতীয় সংবাদমাধ্যমগুলোয় কোহলির স্ত্রী আনুশকা শর্মার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে। ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ এক বিশেষ প্রতিবেদনে দাবি করেছে, আনুশকা ৬ মাস হলো অন্তঃসত্ত্বা।

এমনকি গত কয়েক মাস ধরে আনুশকা নিজেকে লোকচক্ষুর অন্তরালে রাখছেন বলেও জানায় সংবাদমাধ্যমটি। কোহলির সঙ্গে সাম্প্রতিক কোনো সফরেও যাননি। নেই নতুন কোনো বিজ্ঞাপনে, যাচ্ছেন না কোনো অনুষ্ঠানেও। অথচ সর্বশেষ সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’-এর শুটিং অনেক দিন আগেই শেষ করেছেন।

এমন পরিস্থিতিতে আনুশকা আড়ালে কেন, এ প্রশ্নের উত্তর খুঁজে বের করতেই কোহলি-আনুশকার পেছনে ছুটছেন ছবি-শিকারিরা। এতেই জানা গেছে নতুন খবর। ‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, সম্প্রতি মুম্বাইয়ে একটি প্রসূতি ক্লিনিকের বাইরে বিরাট ও আনুশকাকে দেখা গেছে। সে সময় কোহলি পাপারাজ্জিদের ছবি না তোলার অনুরোধও করেন। এই খবরের পর এখন কোহলির দল ছেড়ে মুম্বাইয়ে যাওয়ার ঘটনায় অনেকে দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন।

এ জাতীয় আরও খবর
Translate »