1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার  - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রূপগঞ্জে অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার 

রূপগঞ্জ,(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৩০ বার পঠিত

রূপগঞ্জ,(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ


নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বপন সরদার (৫০) নামের এক অটোরিক্সা চালকের রক্তমাখা মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল ১ অক্টোবর রবিবার সকালে  উপজেলার বলাইখা এলাকার অনিক কম্পোজিট মশারির কারখানার (ঢাকা-সিলেট)  মহাসড়কের পার্শ্বে একটি নির্জনস্থান থেকে রূপগঞ্জ থানার ভূলতা ফাঁড়ির  পুলিশ এ মরদেহ উদ্ধার করে। পুলিশ মরদেহ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে।
নিহত স্বপন সরদার রূপগঞ্জ উপজেলার দক্ষিণ  গোলাকান্দাইল বউবাজার এলাকার মোঃ রাজ্জাক সরদারের ছেলে।
নিহতের পরিবার জানায়, গত ৩০ সেপ্টেম্বর শনিবার রাতে স্বপন সরদার কারো ফোন পেয়ে  বাড়ি থেকে বের হয়। পরে রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। পরদিন সকালে খবর আসে বলাইখা এলাকায় একটি রক্তমাখা মরদেহ পাওয়া গেছে।  খবর পরিবারের লোকজন সেখানে গিয়ে স্বপন সরদারের মরদেহ শনাক্ত করে। পরিবার ও স্বজনদের ধারণা অটোরিক্সা  ছিনতাই করতেই ছিনতাইকারীরা  তাকে হত্যা করেছে।
এ ব্যাপারে  ভূলতা পুলিশ ফাঁড়ি ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, স্থানীয়রা মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে।
এ জাতীয় আরও খবর
Translate »