1. smsitservice007gmail.com : admin :
আশুলিয়ায় রাতে বাসায় ফেরার পথে যুবককে গুলি - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

আশুলিয়ায় রাতে বাসায় ফেরার পথে যুবককে গুলি

সাভার প্রতিনিধি:
  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৯৪ বার পঠিত

সাভারের আশুলিয়ায় গভীর রাতে বাইসাইকেল চালিয়ে নিজ বাড়িতে ফেরার পথে গুলিবিদ্ধ হয়েছেন আজিজুল খান নামে এক যুবক।

রোববার (১ অক্টোবর) সন্ধ্যায় গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন ভুক্তভোগীর চাচাতো ভাই সুজন আহমেদ। এর আগে শনিবার গভীর রাতে আশুলিয়ার ভাদাইল পূর্ব পাড়া রূপায়ন মাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আজিজুল আশুলিয়ার ভাদাইল পূর্ব পাড়া এলাকার জানিফা খানের ছেলে।

সুজন আহমেদ বলেন, “গতকাল গভীর রাতে সাইকেল চালিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন আজিজুল। এসময় নিজের বাড়ির কাছাকাছি এলাকায় পৌঁছালে অন্ধকারে চারজনকে বসে থাকতে দেখে আজিজুল সেখানে দাঁড়ান। এবং ‘এত রাতে তারা কারা এবং এখানে কী করছেন’ জিজ্ঞেস করেন তিনি।

তখন তারা উল্টো আজিজুলকে বলেন, ‘তুই বাসায় যা।’ আজিজুল তখন বলেন, ‘আমার বাড়িঘর এখানে, তোরা কারা?’ এতেই ক্ষিপ্ত হয়ে একজন আজিজুলের বাম পায়ে গুলি করে সেখান থেকে দ্রুত চলে যান।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে প্রথমে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। আজ আজিজুলের পায়ে অস্ত্রপচার শেষে হাসপাতালে তাকে ভর্তি রাখা হয়েছে।”

সুজন দাবি করেন, ‘আমার ভাই গুলি ছোড়া ব্যক্তিকে চিনতে পেরেছে। তার নাম বাপ্পী, সে এলাকার চিহ্নিত মাদক কারবারি। এর আগেও অস্ত্র ও মাদকসহ সে গ্রেপ্তার হয়েছিল।’

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, তগতকাল অনেক রাতে ভাদাইল এলাকায় গুলির ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। একজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সামান্য বিষয়েই ওই যুবককে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

ঘটনাস্থল থেকে কার্তুজ উদ্ধার করা হয়েছে। তার স্বজনরা হাসপাতালে থাকায় এখনও লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে মামলা রুজু হবে। পাশাপাশি অভিযুক্তদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

এ জাতীয় আরও খবর
Translate »