1. smsitservice007gmail.com : admin :
সাভার-কেরাণীগঞ্জে বিএনপির ৭১ নেতাকর্মীর বিরুদ্ধে ২ মামলা, অজ্ঞাত আসামি ৫০ - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

সাভার-কেরাণীগঞ্জে বিএনপির ৭১ নেতাকর্মীর বিরুদ্ধে ২ মামলা, অজ্ঞাত আসামি ৫০

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

ঢাকার সাভার ও কেরাণীগঞ্জে বিএনপির ৭১ নেতাকর্মীর বিরুদ্ধে ককটেল বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে পৃথক দুটি মামলা হয়েছে।

পুলিশ বলছে, বৃহস্পতিবার আমিনবাজারের সমাবেশ শেষে ফেরার পথে বিএনপির নেতাকর্মীরা গাড়ি ভাঙচুর-অগ্নিসংযোগ করেছে এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।

এসব অভিযোগে শুক্রবার সাভার ও কেরাণীগঞ্জ মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সাভার মডেল থানা সূত্র জানায়, সাভারের হেমায়েতপুর তানিম ফার্নিচার কারখানা সংলগ্ন এলাকায় ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের অভিযোগে ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাহউদ্দিন বাবুসহ বিএনপির প্রায় ৪০ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে আসামি করে একটি মামলা করেছে সাভার মডেল থানা পুলিশ।

অপরদিকে সমাবেশ থেকে ফেরার পথে বৃহস্পতিবার সন্ধ্যায় কেরাণীগঞ্জের ওয়াশপুর এলাকায় একটি অটোরিকশায় অগ্নিসংযোগসহ ককটেল বিস্ফোরণ ও পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক আরেকটি মামলা হয়েছে কেরানীগঞ্জ মডেল থানায়।

এ মামলায় বিএনপির ৩১ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত অনেককে আসামী করা হয়েছে। মামলায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে লুটপাটের অভিযোগও আনা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »