1. smsitservice007gmail.com : admin :
সাভারে হিজড়া ছদ্মবেশধারী দুই রোহিঙ্গা মাদক কারবারি আটক - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

সাভারে হিজড়া ছদ্মবেশধারী দুই রোহিঙ্গা মাদক কারবারি আটক

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪০ বার পঠিত

হিজড়া ছদ্মবেশধারী দুই রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৪ এর সদস্যরা।

এ সময় তাঁদের কাছ থেকে ১০ হাজার ৩০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে সাভার বাজার বাস স্ট্যান্ডের নিউমার্কেট এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মো. রফিক (১৮)। তিনি কক্সবাজারের টেকনাফ কুতুপালং শরণার্থী ক্যাম্পের বাসিন্দা। তাঁর পরিচয়পত্র নম্বর-২৮৫৮০৪। অপরজনের নাম মামুনুর (২৩)। কক্সবাজারের উখিয়ার বালুখালি শরণার্থী ক্যাম্পের বাসিন্দা। তাঁর পরিচয়পত্র নম্বর-২০১৮১৬।

রফিক নিজেকে কাজল হিজড়া ও মামুনুর নিজেকে পরিমনি হিজড়া হিসেবে পরিচয় দিতেন।

র‍্যাব জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে হিজড়া সেজে পার্শ্ববর্তী দেশ থেকে ইয়াবার চালান সংগ্রহ করে আসছিলেন। শুধু তাই নয় হিজড়াদের মতো অঙ্গভঙ্গি করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজর ফাঁকি দিয়ে ইয়াবার চালান ঢাকার সাভারসহ মহানগর ও এর নিকটবর্তী এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিলেন তারা।

এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে পলিথিনে মোড়ানো প্যাকেটে ১০ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এঘটনায় র‍্যাব বাদী হয়ে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সাভার মডেল থানায় হস্তান্তর করেছে।

এ জাতীয় আরও খবর
Translate »