1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে হত্যার অভিযোগে আটক ১ - সতেজ বার্তা ২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জে হত্যার অভিযোগে আটক ১

মো: নাজমুল হক , স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ। 
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

মো: নাজমুল হক
স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ


মানিকগঞ্জের পৌর এলাকার বড়াই গ্রামে আরিফা বেগম ওরফে আরন (৪০) কে হত্যার অভিযোগে একই গ্রামের আলমগীর হোসেন(২৮) নামের একজন যুবক কে আটক করেছে সদর থানা পুলিশ।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর)  দুপুরে মানিকগঞ্জ সদর থানার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়
নিহত আরিফা বেগম (৪০) মানিকগঞ্জ পৌর এলাকার বড়াই গ্রামের বাসিন্দা।তিনি দুই সন্তানের জননী ছিলেন।
অন্যদিকে আলমগীর হোসেন (২৮) একই গ্রামের আ: মালেক এর ছেলে।
জানা গেছে নিহত আরিফা বেগম তার আপন খালা এবং সে তার আপন ভাগ্নে।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,
সুমন মিয়া ও তার মা আরিফা বেগম  এবং আলামগীর হোসেন  ও তার মা  বিমলা বেগম এর সাথে পারিবারিক রাস্তার জমি নিয়ে কথা-কাটাকাটি ও ঝগড়া বিবাদ হয়।
ঝগড়ার এক পর্যায়ে গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর)  সকালে মানিকগঞ্জ থানাধীন  পৌর এলাকার বড়াই গ্রামে মনির হোসেন এর বাড়ির উত্তর পাশে কাচা রাস্তার ওপর অভিযুক্ত আসামী আলামগীর হোসেন ইট দ্বারা আরিফা বেগমের মাথায় স্বজোরে আঘাত করে মাথার বাম পাশে  জখম করে।
পরে দুপুর ১ টা ৩০ মিনিটে ঢাকাস্থ সোহরাওয়ার্দী হাসপাতালে সুমন এর মা আরিফা বেগম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
উক্ত ঘটনার প্রেক্ষিতে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা রুজু করা হয়।
মামলাটি রুজু হওয়ার পর পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন)  সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  ইমতিয়াজ মাহাবুব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মুহাম্মদ কামরুল হাসান
তথ্য প্রযুক্তি  পর্যালোচনায় সহায়তায় অফিসার ইনচার্জ  মোঃ আঃ রউফ সরকার এর সার্বিক দিক নির্দেশনায়, মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (নিঃ) মোহাম্মদ কোহিনুর মিয়া এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ টুটুল উদ্দিন, এসআই শাহজামাল, এএসআই ইমরান হাসান মামলার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে অভিযান পরিচালনা করে ঘিওর থানাধীন বানিয়াজুরী (জাবরা) এলাকা হতে আসামী মোঃ আলমগীর হোসেন (২৮) কে বৃহস্পতিবার দিবাগত-রাত ০২ টা ৩০ মিনিটে  গ্রেফতার করা হয়।
আড়াই  ঘণ্টা অভিযান পরিচালনা করে আলমগীর হোসেন (২৮)কে আটক করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে  হ্যত্যার ঘটানা স্বীকার করেন।
আসামীকে দ্রুত সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।
এ জাতীয় আরও খবর
Translate »