1. smsitservice007gmail.com : admin :
তানোরে প্রতিহিংসার শিকার মেকানিক তোফাজ্জুল - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

তানোরে প্রতিহিংসার শিকার মেকানিক তোফাজ্জুল

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭১ বার পঠিত

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ


রাজশাহীর তানোরে প্রতিপক্ষের ষড়যন্ত্র ও প্রতিহিংসার শিকার হয়ে মানবেতর জীবনযাপন করছে মেকানিক তোফাজ্জুল হোসেন তোফা। এমনকি কোনো তথ্য-উপাত্ত্য ছাড়াই তোফাকে প্রতারক চিহ্নিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করা হয়েছে। ভুক্তভোগীর অভিযোগ এসবের পাশাপাশি স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে মিথ্যা তথ্য দিয়ে মানহানিকর খবর প্রকাশ করানো হয়েছে। এতে ভুক্তভোগীর ব্যবসায়িক সুনামক্ষুন্ন, সমাজের কাছে হেয়ওপ্রতিপন্ন ও মানহানি হয়েছে।

এঘটনায় ভুক্তভোগী তোফাজ্জুল হোসেন সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছাড়াও এসব ঘটনার সরেজমিন তদন্তপুর্বক কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য আইনপ্রয়োগকারি সংস্থার উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে,
উপজেলার তালন্দ ইউনিয়নের (ইউপি) বিলশহর মৌজার ৫১ শতক জমি রয়েছে যার রাজশাহীর তপন মজুমদার। তপন মজুমদারের কাছে এসব জমি ক্রয় করেন লালপুর গ্রামের মৃত আশরাব আলীর পুত্র আলম হোসেন সম্পর্কে তিনি মেকার তোফার ভাই। এই সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সঙ্গে তোফাজ্জুল হোসেন তোফার কোনো সম্পৃক্ততা নাই।
অথচ গত কয়েকদিন যাবত বিভিন্ন অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তোফাকে প্রতারক আঙ্খ্যায়িত করে তার বিরুদ্ধে উদ্দেশ্যেপ্রণোদিতভাবে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও মানহানিকর খবর এবং একের পর এক গুজব ছড়ানো হচ্ছে।

জানা গেছে, উক্ত সম্পত্তির পরিমাণ ৫১ শতক। অথচ প্রচার করা হচ্ছে সম্পত্তির পরিমাণ ৫১ এবং ওই সম্পত্তি ক্রয়ে পার্টনার হিসেবে ধানতৈড় গ্রামের আলোচিত মাহাফুজ মোল্লা টাকা দিয়েছে। প্রশ্ন হলো যিনি সম্পত্তির পরিমাণই জানেন না, তিনি কিভাবে পার্টনার দাবি করে কোনো ডকুমেন্ট ব্যতিত অন্যকে সম্পত্তি কিনতে টাকা দিতে পারেন। এই সমাজে এটা কি বিশ্বাসযোগ্য মনে হয়। আর মাহাফুজ কি সেই কোয়ালিটির ছেলে।
স্থানীয়রা জানান,মাহাফুজ মোল্লার কাছে থেকে ৭৫ হাজার টাকা পাবেন তোফাজ্জুল হোসেন তোফা। মাহাফুজ তার স্ত্রীর চিকিৎসার জন্য তোফার কাছে থেকে এসব টাকা নিয়েছেন। সেই টাকা না দেবার জন্যই মাহাফুজ এসব নাটক করছে। এবিষয়ে জানতে চাইলে রাজশাহীর তপন মজুমদার বলেন, মেকার তোফাজ্জুল হোসেন তোফা আমার দোকান থেকে দীর্ঘদিন যাবত মালামাল ক্রয় করে আসছেন, সেই সুবাদে নামমাত্র দামে তার ভাইকে আমি জমিটি রেজিষ্ট্রী করে দিয়েছি। আর মাহফুজ এর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন মাহফুজ নামে কাউকে আমি চিনি না। এবিষয়ে মাহফুজ মোল্লার নাম্বারে ফোন দেওয়া হলে বিসিভ না করায় তার কোন বক্তব্য পাওয়া যায় নি। অভিযোগের বিষয়ে তানোর থানা ফোন করা হলে,অফিসার ইনচার্জ ( ওসি) আব্দুর রহিম জানান মাহফুজের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্হা গ্রহন করা হবে।

এ জাতীয় আরও খবর
Translate »