1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবি, দলিল লেখক,ভেন্ডারদের কলম বিরতি - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রূপগঞ্জে সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবি, দলিল লেখক,ভেন্ডারদের কলম বিরতি

রিপন সরকার,রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

রিপন সরকার,রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ


নারায়ণগঞ্জের রূপগঞ্জে অনিয়ম, দুর্নীতি, হুমকি, স্বেচ্ছাচারিতা ও দলিল লিখক, দাতা- গ্রহীতাদের সঙ্গে দূর্ব্যবহার, অসদাচরনের প্রতিবাদে রূপগঞ্জ পূর্ব সাব-রেজিস্ট্রার কর্মকর্তা মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহর অপসারণের দাবিতে কলম বিরতি কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল ২৪ সেপ্টেম্বর রবিবার রূপগঞ্জ  দলিল লিখক ও ভেন্ডার সমিতির আহবায়ক মুশফিকুর রহমান রিপনের নেতৃত্বে রূপগঞ্জের স্থানীয়  সকল দলিল লিখক ও ষ্ট্যাম্প ভেন্ডারগণ  অনির্দিষ্ট কালের কলম বিরতি কর্মসূচি পালন করেছেন।
এ সময় বক্তারা বলেন, রূপগঞ্জ পূর্ব সাব-রেজিস্ট্রার নানা অনিয়মের মাধ্যমে আমাদের জিম্মি করে রেখেছেন। অবিলম্বে তাকে প্রত্যাহার করতে হবে। এ সাব-রেজিস্ট্রার প্রত্যাহার না করা পর্যন্ত দলিল লেখকদের কলম চলবে না। আমরা দূর্নীতিবাজ সাব-রেজিস্ট্রার মহিউদ্দিন আব্দুল্লাহর প্রত্যাহারের জোরদাবি জানাচ্ছি। তার বদলি না হওয়া পর্যন্ত আমাদের এ কর্মসূচি চলমান থাকবে।
এ ব্যাপারে রূপগঞ্জ পূর্ব সাব-রেজিস্ট্রার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, সরকারের নতুন ভূমি আইন বাস্তবায়নে দলিল লিখক ও জমির মালিকদের বিভিন্ন আপত্তি থাকার কারনে কিছু ভুলবুঝাবুঝি হয়েছে। তবে দ্রুত সবাইকে সাথে নিয়ে আলোচনা করে এ বিষয়গুলো সমাধান করা হবে।
এ জাতীয় আরও খবর
Translate »