1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মো: আ: রউফ সরকার - সতেজ বার্তা ২৪
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০২:২৯ অপরাহ্ন
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০২:২৯ অপরাহ্ন

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মো: আ: রউফ সরকার

মো: নাজমুল হক  স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৬ বার পঠিত

মো: নাজমুল হক  স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ


মানিকগঞ্জে পুলিশ সুপারের কার্যালয়ে, মাসিক অপরাধ পর্যালোচনাসভায় মাসব্যাপী ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ অফিসারদের মাঝে ক্রেস্ট ও বিশেষ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার ।
গত  বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর)  পুলিশ সুপারের কার্যালয়, মানিকগঞ্জ এর সম্মেলন কক্ষে মানিকগঞ্জ জেলা পুলিশের আগস্ট মাসের মাসিক অপরাধ পর্যলোচনাসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন  পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।
মানিকগঞ্জ জেলার সাত থানার মধ্যে আগষ্ট  মাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা   মো: আ: রউফ সরকার।
সভায় পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম তার হাতে সেরা ওসির সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, অপরাধ দমন, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখার জন্য তাকে এ সম্মাননা দেয়া হয়।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আ: রউফ সরকার বলেন,
এ অর্জন শুধু আমার একার পক্ষে সম্ভব হয়নি, মানিকগঞ্জ সদর থানার সকল কর্মকর্তাগণসহ থানাবাসীর সহযোগিতার মাধ্যমেই অর্জন করা সম্ভব হয়েছে। দায়িত্বভার গ্রহণের পর থেকেই আমার থানাকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহের বিরুদ্ধে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও তা অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।
 এসময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি  নুরজাহান লাবনী এবং জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সকল ইউনিট ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরও খবর
Translate »