1. smsitservice007gmail.com : admin :
পূর্বধলায় ট্রাকসহ ২৯ বস্তা ভারতীয় কম্বল আটক - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

পূর্বধলায় ট্রাকসহ ২৯ বস্তা ভারতীয় কম্বল আটক

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ


নেত্রকোনার পূর্বধলা-গোয়াতলা সড়কে অবৈধ পথে নিয়ে আসা ট্রাকবোঝাই ২৯ বস্তা (৪২০ পিস) ভারতীয় কম্বল আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)। যার আনুমানিক মূল্য ১২,৬০,০০০/- টাকা। বুধবার (২০ সেপ্টেম্বর ) সকাল ৯টার দিকে পূ্র্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের পদ্মাই বিলপাড় এলাকা থেকে একটি ট্রাকসহ ২৯ বস্তা ভারতীয় কম্বল আটক করে বিজিবি।

খোঁজ নিয়ে জানা যায়, বূধবার ভোররাতে ট্রাকবোঝাই ভারতীয় কম্বল নিয়ে চোরাকারবারীরা দুর্গাপুর থেকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে পূর্বধলা হয়ে ময়মনসিংহ যাওয়ার পথে একটি ছিনতাইকারী দলের কবলে পরে। ট্রাকচালককে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে হোগলা ইউনিয়নের পদ্মাই বিল পাড়ে নিয়ে যায়। পরে সেখানে দরকষাকষির একপর্যায়ে স্থানীয় জনতা টের পেয়ে সাংবাদিকদের খবর দেয়।

সাংবাদিকদের উপস্থিতিতে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)’র একটি দল নেত্রকোনা যাওয়ার সময় ঘটনাস্থলে পৌঁছলে ট্রাকটি থামায়।

পরে ট্রাকটি তল্লাশি করে অবৈধ পথে আসা ২৯ বস্তা ভারতীয় কম্বল জব্দ করে বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)। পরে সেখান থেকে আটককৃত ভারতীয় কম্বল ধোবাউড়া উপজেলার নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) চারুয়া পাড়া ক্যাম্পে নিয়ে যায় বিজিবির দলটি। এবিষয়ে হোগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম খোকন বলেন, আমি জানতে পারলাম হোগলা ইউনিয়নের জনগণ এক ট্রাক ভারতীয় অবৈধ কম্বল আটক করেছে।

এ বিষয়ে প্রশাসনকে জানিয়েছেন কিনা জানতে চাইলে তিনি জানান, উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে জানানো হয়েছে। তিনি এই ঘটনার বিষয়ে ব্যবস্থা নিচ্ছেন। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)’র হাবিলদার সার্জেন্ট আব্দুস সালেক বলেন, অবৈধ পথে আসা ভারতীয় ২৯ বস্তা কম্বল জব্দ করা হয়েছে। এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়।

এ জাতীয় আরও খবর
Translate »