1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে ২১০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার ৫ মাদককারবারী - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

মানিকগঞ্জে ২১০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার ৫ মাদককারবারী

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

মানিকগঞ্জের সদর উপজেলার বৈতরা ও পশ্চিম দাশড়া এলাকায় পৃথক দুই অভিযানে ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মনিকগঞ্জ ডিবি পুলিশ। ১৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেল অনুমান ৫ ঘটিকায় মানিকগঞ্জ সদর উপজেলার বৈতরা ২নং ওয়ার্ডের মেসার্স সোনিয়া এন্টারপ্রাইজ নামক ইটের গদির সামনে হতে চঞ্চল মোল্যা (৩৬), লিটন দেওয়ান (৩০) ও ওয়াসিম (৩৯)দেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের সাথে থাকা ১৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
একইদিন রাত অনুমান সাড়ে ৯ ঘটিকায় মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম দাশড়া এলাকার জরিনা কলেজ গেটের সামনে হতে রিফাত রহমান (১৯) ও মোঃ সিফাত রহমান (১৯) নামের আরো দুই মাদক কারবারিকে গ্রেফতার করে মানিকগঞ্জ ডিবি পুলিশ। এসময় তাদের সাথে থাকা ৪০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
এ জাতীয় আরও খবর
Translate »