1. smsitservice007gmail.com : admin :
বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় বিএনপি নেতার বিরুদ্ধে মামলা - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

মাজাহারুল ইসলাম মামুন, লালমনিরহাট প্রতিনিধি :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ‘অসম্মানজনক ও ব্যঙ্গাত্বক প্রচারণার মাধ্যমে প্রপাগান্ডা চালানো ও ভাবমূর্তি ক্ষুন্নের’ অভিযোগে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে সদর থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ৭ সেপ্টেম্বর আইনজীবী রকিবুল ইসলাম খান তার বিরুদ্ধে অভিযোগটি দায়ের করেন।

অভিযোগে বলা হয়, গত ৩০ আগস্ট এক দলীয় কর্মসূচির বক্তৃতার এক পর্যায়ে এবং ৬ সেপ্টেম্বর অপর এক জনসভায় আসাদুল হাবিব দুলু বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করেন। একই সঙ্গে ‘বঙ্গবন্ধুর চেয়ে ড. ইউনুসকে হাজার গুণ বেশি মানুষ চেনেন’ বলেও মন্তব্য করেন তিনি। যা বিএনপি মিডিয়া সেল নামের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়।

অভিযোগটি দায়েরের পর থেকেই বিএনপি নেতাকর্মীরা সভা-সমাবেশ করে তাদের নেতার বিরুদ্ধে মামলা দায়েরের হলে লালমনিরহাট অচল করে দেওয়ার হুমকি দিয়ে আসছিল।

এদিকে, মামলা দায়েরের পর অপ্রীতিকর ঘটনা এড়াতে সকাল থেকে শহরের বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, বঙ্গবন্ধুকে কটূক্তির অভিযোগে দায়ের করা মামলাটি রেকর্ড করা হয়েছে। নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর
Translate »