1. smsitservice007gmail.com : admin :
সাভারে ডিবি পরিচয়ে তুলে নিয়ে মাদ্রাসাশিক্ষকের ৯ লাখ টাকা ছিনতাই - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

সাভারে ডিবি পরিচয়ে তুলে নিয়ে মাদ্রাসাশিক্ষকের ৯ লাখ টাকা ছিনতাই

সাভার সংবাদদাতা:
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭২ বার পঠিত
প্রতিকী ছবি

সাভারে ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারে তুলে নিয়ে এক মাদ্রাসা শিক্ষককের ৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

এসময় চোখ বেঁধে মারধরের পর ওই মাদ্রাসা শিক্ষককে মহাসড়কের পাশে ফেলে রেখে যায় ছিনতাইকারীরা।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সাভার পৌরসভার আইচা নোয়াদ্দা এলাকার একটি শাখা সড়কে ছিনতাইকারীর কবলে পড়েন মাদ্রাসা শিক্ষক হাবিবুর রহমান। তিনি আইচা নোয়াদ্দা এলাকার বাসিন্দা।

ভুক্তভোগীর ভাই মাহবুবুর রহমান বলেন, গতকাল মঙ্গলবার একটি জমি রেজিস্ট্রি করার কথা ছিলো। এ জন্য আমার বড় ভাই দুপুরে নবীনগর সোনালী ব্যাংক শাখা থেকে ৯ লাখ টাকা তুলে বাসার উদ্দেশে গণপরিবহনের একটি বাসে করে সাভার স্ট্যান্ডে এসে নামেন। পরে সেখান থেকে একটি অটোরিকশা যোগে আইচা নোয়াদ্দা বাসার দিকে রওনা হন।

ওই অটোরিকশাটিতে আমার ভাই ছাড়াও আরও দুই যাত্রী ছিলেন। এরপর দুপুর আড়াইটার দিকে শাখা সড়কে পিছন থেকে একটি সাদা রঙের প্রাইভেটকার এসে অটোরিকশাটির পথরোধ করে। এ সময় প্রাইভেটকার থেকে দুই ব্যক্তি বের হয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার ভাইকে অটোরিকশা থেকে নামতে বলেন। আতঙ্কে আমার ভাই নামতেই তাকে ধরে জোরপূর্বক প্রাইভেটকারের তুলে নেন। এরপর ভাইয়ের চোখ বেঁধে তার কাছে থাকা ৯ লাখ টাকা ছিনিয়ে নেন। পরে তাকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় ফেলে রেখে যান দুর্বৃত্তরা।

পরে স্থানীয়দের সহযোগিতায় আমার ভাইকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় আমরা একই দিন রাতে সাভার মডেল থানায় মামলা দায়ের করেছি

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আমার সবকিছু পর্যালোচনা ও পর্যবেক্ষণ করছি এবং অপরাধীদের গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »