1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে নামাজ পড়তে গিয়ে নিখোঁজ নুর হোসেনের ৬ ঘন্টা পর লাশ উদ্ধার  - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

রূপগঞ্জে নামাজ পড়তে গিয়ে নিখোঁজ নুর হোসেনের ৬ ঘন্টা পর লাশ উদ্ধার 

রিপন সরকার,রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নামাজ পড়তে যাওয়ার ছয় ঘণ্টা পর নুর হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবৈই মসজিদের পেছনে পরিত্যক্ত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নুর হোসেন দেবৈই এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। তিনি স্থানীয় পারটেক্স বোর্ড কারখানায় কাজ করতেন।
জানা যায়, মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদের উদ্দেশ্যে বের হন নুর হোসেন। বেলা বাড়লেও তার কোনও খোঁজ পাচ্ছিল না পরিবার। বেলা ১১টার দিকে দেবৈই মসজিদের পেছনে একটি পরিত্যক্ত ঘরের বারান্দায় নুর হোসেনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
ভোলাবো তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) খায়রুল লস্কর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একটি পরিত্যক্ত ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এসআই খায়রুল আরও বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে এবং পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে ।
এ জাতীয় আরও খবর
Translate »