1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে মাদক ব্যবসায়ী সহ আটক ৩ - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

মানিকগঞ্জে মাদক ব্যবসায়ী সহ আটক ৩

নাজমুল হক ,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৬ বার পঠিত

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০০ গ্রাম গাঁজা সহ ৩ জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক হামিমুর রশীদ।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়,
মঙ্গলবার সকাল ৯ টা থেকে দুপুর ২:৩০ মিনিট পর্যন্ত সিংগাইরের বিভিন্ন অঞ্চলে অভিযান পরিচালনা করে ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।
সিংগাইর উপজেলার ধল্লা গাজিন্দা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে কাউসার (৩৮)  কে তার নিজ বসতঘর হতে ৭০০ পিস এম্ফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।
একই থানাধীন চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামের আদম আলীর ছেলে মোঃ কহিনুর ইসলাম (৩৪) কে তার বসত ঘর হতে ২০০ পিস
 এম্ফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।
এবং একই গ্রামের মৃত জেহের মিস্ত্রির ছেলে   মোঃ শরিফ বেপারী (৪৮)  কে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়।
পরবর্তীতে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, 2018 এর সংশ্লিষ্ট ধারায়  সিংগাইর থানায় পৃথক তিনটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »