1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের ময়লা-আবর্জনা অপসারণ - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের ময়লা-আবর্জনা অপসারণ

রিপন সরকার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৯ বার পঠিত
গতকাল ১০ সেপ্টেম্বর রবিবার গাজীপুর হাইওয়ে রিজিয়নের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ ময়লা আবর্জনার স্তুপ অপসারণ করা হয়

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল গোল চত্তর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কের দীর্ঘদিনের ময়লা আবর্জনা অপসারণ করেছে হাইওয়ে পুলিশ। গতকাল ১০ সেপ্টেম্বর রবিবার গাজীপুর হাইওয়ে রিজিয়নের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ ময়লা আবর্জনার স্তুপ অপসারণ করা হয়। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের ভূলতা-গাউছিয়া গোলাকান্দাইল এলাকার  আশেপাশে সড়কের উপর ফেলা ময়লা আবর্জনা পরিষ্কার  করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, ভূলতা হাইওয়ে পুলিশ ক্যাম্প ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক, সাব ইন্সপেক্টর যোবায়েরসহ ক্যাম্পের অন্যাঅন্য পুলিশ সদস্যরা।
পুলিশ  জানায়, গোলাকান্দাইল গোল চত্তর  এলাকায় এশিয়ান হাইওয়ে সড়ক ও ঢাকা-সিলেট মহাসড়কের ভূলতা গাউছিয়া এলাকার উভয় পাশে স্থানীয় বিভিন্ন মহলের ছত্রচ্ছায়ায় অবৈধভাবে বিভিন্ন ভাসমান দোকান, কাঁচা বাজার বসছে নিয়মিত।  এসকল দোকান ও বাজারসহ আশেপাশের বিভিন্ন প্রতিষ্ঠান  ও মার্কেটের ময়লা আবর্জনা এ মহাসড়কের পাশে ফেলে স্তুপ করে রাখা হয়েছে। দীর্ঘদিনেও এসব ময়লা আবর্জনা অপসারণ না করায় সেগুলো থেকে দুর্গন্ধ বের হচ্ছে। এতে ওই মহাসড়কে চলাচলকারী যানবাহনের যাত্রী ও স্থানীয়দের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। এছাড়াও ভাসমান দোকানপাট ও বাজারের কারনে ওই মহাসড়কে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। তাই সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রতিনিয়তই অবৈধ দোকান পাট উচ্ছেদ অভিযান পরিচালনা করে আসছে হাইওয়ে পুলিশ।
ভূলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক এখানে গত ১৫ জুলাই যোগদান করার পর থেকে ভূলতা গাউছিয়া গোলাকান্দাইল এলাকার চিত্র পাল্টে গেছে। এদিকে ঢাকা-সিলেট মহাসড়ক দখল করে গড়ে ওঠা দোকান পাট ও অবৈধ ইজিবাইক, সিএনজি ও অটোরিকশা স্ট্যান্ড উচ্ছেদ করে (ঢাকা-সিলেট) মহাসড়ক দখল মুক্ত করার জন্য  প্রতিদিন অভিযান পরিচালনা  করে আসছে ।  মহাসড়কে চলাচলকারী যাত্রী ও স্থানীয়দের দুর্ভোগ লাঘবের জন্য এ মহাসড়কে উচ্ছেদ অভিযান অব্যাহত রেখেছেন।
ক্যাম্পের ইনচার্জ আবু নাঈম বলেন, যতদিন ঢাকা-সিলেট মহাসড়ক ও হাইওয়ে সড়কে অবৈধ দখলদার থাকবে ততদিন পর্যন্ত আমাদের এ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।
এ জাতীয় আরও খবর
Translate »