1. smsitservice007gmail.com : admin :
তানোরে তোপের মুখে আওয়ামী লীগ সভাপতি স্বপন - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

তানোরে তোপের মুখে আওয়ামী লীগ সভাপতি স্বপন

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

রাজশাহীর তানোরে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিক্ষুব্ধ নেতাকর্মীদের তোপের মুখে কমিটি গঠনে ব্যর্থ হয়ে মঞ্চ ছেড়ে পালিয়ে রক্ষা পেয়েছে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে, বইছে মুখরুচোক নানা গুঞ্জন। প্রত্যক্ষদর্শীরা জানান, বিক্ষুব্ধ নেতাকর্মীদের  রোষানলে পড়ে সভাপতি মাইনুল ইসলাম স্বপন মঞ্চ ছেড়ে এক প্রকার পালিযে যেতে বাধ্য হয়েছে। এতে প্রশ্ন উঠেছে যে নেতা নিজের এলাকার ওয়ার্ড কমিটি গঠনে ব্যর্থ হয়। সেই নেতা কতটুকু জনপ্রিয় বা সংগঠন শক্তিশালী করতে  কতটুকু ভুমিকা রাখতে পারবে তা সহজেই অনুমান করা যায়।

ইউপি সদস্য নাজিমুদ্দিন অভিযোগ করে বলেন, ইউপি আওয়ামী লীগের নেতাদের গুরুত্ব না দিয়ে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন পৃথক বলয় সৃষ্টির লক্ষ্যে তার অনুগত রেডিমেডদের দলের সাংগঠনিক পদে অধিষ্ঠ করতে তৎপর হয়ে উঠে। বিষয়টি বুঝতে পেরে মঞ্চের সামনে নেতাকর্মীরা স্বপনের ওপর বিক্ষুব্ধ হয়ে তেড়ে যায়। এ সময় উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এসব নেতাকর্মীদের শান্ত করে বলেন, যেহেতু প্রার্থীর সংখ্যা বেশী এবং সবাই যোগ্য, তাই আমরা সিদ্ধান্ত নিতে পারিনি। এমপি মহোদয়ের সঙ্গে পরামর্শ করে পরবর্তীতে এই মঞ্চে কমিটি ঘোষণা করা হবে। এটি নিয়ে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না, মনে রাখতে হবে আমার সবাই আওয়ামী লীগের কর্মী। আওয়ামী লীগ কর্মী ফারুক হোসেন, শাফিউল ইসলাম ও রজব আলী বলেন, আজকের ঘটনার জন্য মাইনুল ইসলাম স্বপন দায়ী। কারণ তার গোঁড়ামির কারণে কমিটি ঘোষণা করা যায়নি, সে আসলেই দলের একটা আপদ।

জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর শনিবার কলমা ইউনিয়ন (ইউপি) আওয়ামী লীগ (পুর্ব) ও সহযোগী সংগঠনের উদ্যোগে দরগাডাঙা স্কুল এ্যান্ড কলেজ মাঠে ইউপি আওয়ামী লীগের চারটি ওয়ার্ডের

ত্রি-বার্ষিক সম্মেলন আয়োজন করা

হয়। ইউপি আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুর রাহিমের সভাপতিত্বে ও সম্পাদক আনোয়ার হোসেন মাস্টারের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক মুন্সেফ আলী, বাধাইড় ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আতাউর রহমান, কলমা ইউপি আওয়ামী লীগ (পশ্চিম) সভাপতি মুনসুর রহমান, সম্পাদক আতাউর রহমান, কামারগাঁ ইউপি আওয়ামী লীগ (উত্তর) সম্পাদক নির্মল কুমার সরকার ও কলমা ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভির রেজা প্রমুখ। এবিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, পালানোর মতো কোনো ঘটনা ঘটেনি, এসব অপপ্রচার। তিনি বলেন, প্রার্থীর সংখ্যা অনেক এবং  সকলেই যোগ্য,তায় আমরা এমপি মহোদয়ের সঙ্গে পরামর্শ করে পরবর্তীতে কমিটি ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়েছে।#

এ জাতীয় আরও খবর
Translate »