1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে এক সপ্তাহের ব্যবধানে ১০ টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরি - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রূপগঞ্জে এক সপ্তাহের ব্যবধানে ১০ টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরি

রিপন সরকার (নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৪ বার পঠিত

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ও ভূলতা ইউনিয়নের বিভিন্ন  এলাকা থেকে গত ৭ দিনে ১০টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরির ঘটনা ঘটেছে। এসব চুরিকৃত মালামাল বিক্রিও করা হয় ভাংগাড়ীর দোকানে। জানাগেছে, মুড়াপাড়া ইউনিয়নের পোড়াব গ্রামের বাংলাদেশ পুলিশ প্রশাসনের ডিআইজি আমিনুল ইসলাম সাহেবের বাড়ির পাশে বাংলা লিংক টাওয়ারের ১০ কেভি ট্রান্সফর্মা এপর্যন্ত  তিনবার চুরি হয়েছে। শামিম মাষ্টারের বাড়ির পাশে, ইত্তেফাকের সাংবাদিক এম এ মোমেনের বলাইনগর ও নয়াদিগন্ত পত্রিকার সাংবাদিক শফিকুল আলম ভূঁইয়ার মৌমিতা ফার্মেসীর সামনের ট্রান্সফর্মাসহ ১০টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা বিভিন্ন এলাকা থেকে চুরি হয়েছে। পল্লী বিদ্যুতের মুড়াপাড়া জোনাল অফিসের এজিএম রাজা ঘোষ জানিয়েছেন, চুরি হওয়া ১০টি ট্রান্সফর্মার বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা। নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা জানায়, চুরির মালামাল এলাকার বিভিন্ন  ভাংগাড়ীর দোকানে বিক্রি করা হয়। তাই পুলিশ যদি ভাংগাড়ীর দোকান গুলিতে তল্লাশি করে তা হলে চোরাই মালামাল কিনতে সাহস পাবেনা দোকান মালিকরা। এলাকার কিছু মাদকাসক্ত ছেলেরা এসব চুরির সঙ্গে জড়িত। শুধু তাই নয় রাতে রাস্তায় বিভিন্ন গাড়ী  থামিয়ে  চাঁদাবাজি করে তারা। তাদের বিরুদ্ধে কোন প্রতিবাদ করার সাহস পায়না কেউ । প্রতিদিন রাত ১ টা থেকে ভোর  ৪ টা পর্যন্ত অটোরিকশা দিয়ে নারায়ণগঞ্জ নরসিংদী সেচ প্রকল্প বানিয়াদী স্লূইচ গেইট হইতে হাটাবো বাজার পর্যন্ত সড়ক দাপিয়ে বেড়ায় চোর চক্র। প্রতিদিন ই কোন না কোন বাড়িতে চুরি করে থাকে এ চোর চক্র। এলাকার এসব মাদকাসক্তদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একাধিক মাদকের মামলাও রয়েছে। পল্লী বিদ্যুত মুড়াপাড়া জোনাল অফিসের ট্রান্সফর্মা চুরির অভিযোগ দেওয়ার পরেও রূপগঞ্জ থানা পুলিশ আসামি ধরতে ব্যর্থ । মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার সাইদুল ইসলাম জানান, রাত হলেই এলাকাবাসীকে পাহাড়া দিতে হচ্ছে এবং  আতংকের মধ্যে থাকতে হয় এলাকাবাসীকে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা এ এফএম সায়েদ বলেন, চোর চক্রকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। শীর্ঘই তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
এ জাতীয় আরও খবর
Translate »