1. smsitservice007gmail.com : admin :
সাটুরিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চারজন । - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

সাটুরিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চারজন ।

স্টাফ রিপোর্টার:  মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ বার পঠিত

মানিকগঞ্জের সাটুরিয়া পল্লী সেবা বাসস্ট্যান্ড ব্রীজের পাশে, ধামরাই উপজেলা আমতা ইউনিয়ন, প্রকাশিত সাটুরিয়া এলাকায় বৈলতলা গ্রামের মোহাম্মদ হাসান আলীর পাটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে । এতে পাটের গুদাম সহ আশেপাশের দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৭ লক্ষ টাকা ।
শুক্রবার(০১-০৯-২৩ইং) সকাল ৬টায় হাসান আলীর পাটের গুদাম থেকে আগুনের সুত্রপাতের ঘটনা ঘটে । আগুনে পাটের গুদামসহ পাশের দোকান ভাকুলিয়া গ্রামের মন্তোষ রাজবংশী ও নান্দেশ্বরী গ্রামের আব্দুল গফুরের বাসা, চর সাটুরিয়া গ্রামের আফাজ উদ্দিনের বাসা সহ ব্যাপক ক্ষতি হয়েছে।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে সাটুরিয়া ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ও স্থানীয় সাটুরিয়া থানার’ ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক দল’ ও সাটুরিয়া বাস স্ট্যান্ড বাজার এলাকাবাসীর প্রচেষ্টায় ৩ ঘন্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। দমকল বাহিনীর পাশাপাশি ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক দলের ও স্থানীয় জনগণের ভূমিকা অত্যান্ত সন্তোষজনক ।
সাটুরিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার শহিদুর রহমান জানান, “আমার ২টি ইউনিট ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় ৩ ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। আগুন লাগার সূত্রপাত সম্পর্কে এখনো সঠিক ধারণা করা যায়নি । তবে, বিদ্যুৎ বা সিগারেটের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হয়।
এ জাতীয় আরও খবর
Translate »