1. smsitservice007gmail.com : admin :
১৫ আগস্ট সপরিবারে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্র হয়েছিল - বস্ত্র ও পাটমন্ত্রী  - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

১৫ আগস্ট সপরিবারে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্র হয়েছিল —- বস্ত্র ও পাটমন্ত্রী 

রিপন সরকার(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬২ বার পঠিত

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, “১৫ আগস্ট সপরিবারে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্র হয়েছিল। আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাহিরে থাকার কারনে প্রানে বেঁচে যান। ১৯৮১ সালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরে এই ভঙ্গুর আওয়ামীলীগকে পুনরায় সু-সংগঠিত করেন। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার, সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা দিয়েছিলেন আর তার কন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করেছেন। দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে মঙ্গলবার (১৫ আগস্ট) দুপু‌রে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় বীরপ্রতীক গাজী অ‌ডি‌টো‌রিয়া‌মে বঙ্গবন্ধুর প্র‌তিকৃ‌তি‌তে পুস্পস্তবক অর্পণ ক‌রে শ্রদ্ধা নি‌বেদন, আলোচনা সভা ও মিলাদ মাহ‌ফিল অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।বীরপ্রতীক গাজী অ‌ডি‌টো‌রিয়া‌মে বঙ্গবন্ধুর প্র‌তিকৃ‌তি‌তে পুস্পস্তবক অর্পণ ক‌রে শ্রদ্ধা নি‌বেদন, আলোচনা সভা ও মিলাদ মাহ‌ফিল অনুষ্ঠা‌নের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন। এর আগে রূপগঞ্জ উপজেলার ২ টি পৌরসভা ও ৭ টি ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের প্রায় ৩০ হাজার নেতাকর্মী আলোচনা সভা ও মিলাদ মাহ‌ফিল অনুষ্ঠা‌নে যোগ দেয়।
মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও ব‌লেন, “১৯৭১ সা‌লের ১৫ আগস্টে সংগঠিত ইতিহাসের নিকৃষ্টতম হত্যাকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত খুনি চক্র নিত্য-নতুন ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাঁধাগ্রস্থ করতে চায়। তারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলা বাংলাদেশের অগ্রযাত্রা রোধ করতে চায়। এই খুনি চক্র এখনো সোচ্চার রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মহান আদর্শকে প্রতিটি বাঙালীর জীবনে প্রতিফলিত করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে নিবেদিত হয়ে দেশ ও জাতির কল্যাণে সর্বশক্তি নিয়ে আত্মনিয়োগ করলেই জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানো সার্থক হবে।”
রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি ও গাজী গ্রু‌পের ব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, রূপগঞ্জ ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মোহাম্মদ সালাউ‌দ্দিন ভূঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, ভূলতা ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আরিফুল হক ভূঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ আলী, বাংলাদেশ যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুম, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মেহের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য মোহাম্মদ আনছার আলী, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য শিলা রানী পাল, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সৈয়দ মারফত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুম চৌধুরী অপু, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি বেলায়েত হোসেন, উপজেলা যুব-মহিলালীগের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সে‌লিনা আক্তার রিতা, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি তানজির আহমেদ রিয়াজ, সাধারণ সম্পাদক শেখ ফ‌রিদ ভূঁইয়া মাসুম, ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম, মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংস‌দের ভি‌পি সাইফুল ইসলাম তু‌হিন, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংস‌দের জিএস সা‌দিকুল ইসলাম স‌জিব,মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রলীগ নেতা আমির হোসেন শ্যামল, মামুন, রায়হান, নিরব, হৃদয়সহ অ‌ারও অনেকে।
এ জাতীয় আরও খবর
Translate »