1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে অস্ত্র ও গুলি উদ্ধার, গ্রেফতার -১  - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

রূপগঞ্জে অস্ত্র ও গুলি উদ্ধার, গ্রেফতার -১ 

স্টাফ রিপোর্টার,(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৬ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা- সিলেট হাইওয়ে মহাসড়কের ভূলতা গোলাকান্দাইল বাস স্ট্যান্ড মোড় থেকে ৩ রাউন্ড গুলি একটি ওয়ান শুটারগান ও দেশীয় অস্ত্রসহ মিঠু মাহমুদ (৩৪) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ভূলতা পুলিশ ফাঁড়ির এ এস আই সিহাব।
১৪ আগস্ট  সোমবার  প্রতিদিনের মত ঢাকা-সিলেট হাইওয়ে মহাসড়কের বিভিন্ন জায়গায় তল্লাশি করা কালীন সময় গোলাকান্দাইল সাওঘাট মােড় এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায় পুলিশ। এসময় পুলিশ দেখে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে পালিয়ে যাবার চেষ্টা করলে মোটরসাইকেলটির গতিরোধ করে পুলিশ। সন্দেহ জনকভাবে আটক করা হয় মোটরসাইকেল আরোহী  সন্ত্রাসী মিঠু মাহমুদকে এসময় তার কাধে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে ৩ রাউন্ড গুলি একটি ওয়ান শুটারগান , একটি চাপাতি, একটি চাইনিজ কুঁড়াল উদ্ধার করা হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মিঠু মাহমুদ চাঁদপুর সদর থানার বিশন্দী গ্রামের জিল্লুর রহমানের ছেলে।
 এ বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় সোমবার সকালে অস্ত্র আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করে আসামীকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »