1. smsitservice007gmail.com : admin :
সাভারে চার মাদ্রাসাছাত্রকে বলাৎকার, শিক্ষক কারাগারে - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

সাভারে চার মাদ্রাসাছাত্রকে বলাৎকার, শিক্ষক কারাগারে

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পঠিত

সাভারে একটি মাদ্রাসার চার শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কাউন্দিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) আল-আমিন হাওলাদার।

এর আগে রোববার (৬ আগস্ট) রাতে উপজেলার কাউন্দিয়া ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হাফেজ শামীম নড়াইল জেলার লোহাগড়া থানার লাহড়ীয়া গ্রামের মাসুদ মিয়ার ছেলে।

ভুক্তভোগী পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওই পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জানান, কাউন্দিয়া ইউনিয়নের বাগসাত্রা এলাকার আজিজুল উলুম কাউন্দিয়া মডেল মাদ্রাসায় গত তিন-চার মাস পূর্বে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে চার শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে হাফেজ শামীম নামের এক শিক্ষক। পরে সম্প্রতি ওই চার শিশু মানসিক ও শারীরিক ভাবে অসুস্থ হলে বলাৎকারের বিষয়টি তাদের পরিবারের সদস্যদের জানালে ভুক্তভোগী এক শিশু শিক্ষার্থীর পিতা জাকির হোসেনের দায়ের করা মামলায় বিবাদী শামীমকে গ্রেফতার করা হয় এবং আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »