1. smsitservice007gmail.com : admin :
আশুলিয়ায় বাসে আগুন; যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬ - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

আশুলিয়ায় বাসে আগুন; যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ২৫ বার পঠিত

ঢাকা-আরিচা মহাসড়কে গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও বিকাশ পরিবহন নামে একটি বাসে আগুন দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে করা মামলায় ঢাকা জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান।

গ্রেপ্তার অন্য আসামিরা হলেন- ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ সুরুজ্জামান, ধামরাই পৌরসভা ছাত্রদলের সদস্য অপূর্ব চন্দ্র দাস, ঢাকা জেলা বিএনপির সদস্য মুমিনুল ইসলাম ও সাভার থানা যুবদলের সদস্য মোঃ সুজন।

পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা গত ২৯ জুলাই ঢাকা-আরিচা মহাসড়কে বিভিন্ন গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণ এবং বাসে আগুন দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করেন। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত বিকাশ পরিবহনের বাসের চালক আনোয়ার হোসেন আশুলিয়া থানায় মামলা করেন। পরে আসামিদের গ্রেপ্তারের জন্য আশুলিয়া থানা ও জেলা উত্তর গোয়েন্দা শাখার সমন্বয়ে গঠিত একটি আভিযানিক দল অভিযানে নামে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা, তথ্যপ্রযুক্তির সহায়তা ও গুপ্তচর নিয়োগের মাধ্যমে মানিকগঞ্জ, গাজীপুর, ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাই এবং ঢাকা মহানগরের বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »