1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

রূপগঞ্জে ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ রিপোর্টার,(নারায়ণগঞ্জ)
  • প্রকাশের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৮৪ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন আহমেদ হত্যা মামলায় ২২ বছর পর নূর  আহাম্মদ ও আবুল কালাম নামের দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।
গতকাল ৬ আগস্ট রবিবার  অতিরিক্ত জেলা ও দায়রা জজ নারায়ণগঞ্জ এর বিচারক শাম্মী আক্তার এ রায় দেন। এছাড়া আসামী নূর আহাম্মদকে এক লক্ষ টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ড প্রধান করা হয়। এ রায়ে ১৫ জনকে বেকসুর খালাস দেয়া হয়েছে।
রায়ের সময় আবুল কালাম আদালতে অনুপস্থিত ছিলেন।  সাজাপ্রাপ্তরা আসামীরা হলেন- উপজেলার ইছাখালী এলাকার আবুল কালাম ও নগরপাড়া এলাকার নূর আহাম্মদ।
নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আদালতে সাক্ষ্যর দীর্ঘ শুনানি, যুক্তি তর্ক শেষে দুইজনের যাব্বজীবন সাজার আদেশ দেয়া হয়েছে। সেই সাথে অভিযুক্ত ১৫ জনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।
উল্লেখ্য, ২০০১ সালের ১৪ নভেম্বর কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন আহমেদ ঢাকা থেকে ইছাখালি এসে রিকশায় করে বাড়ি যাচ্ছিলেন। পথে ইছাখালি এলাকায় ইসলাম হাজীর বাড়ির পাশে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় আফতাব উদ্দিনকে। হত্যা কান্ডের পরের দিন নিহতের ছেলে সোহেল আহমেদ বাদী হয়ে রূপগঞ্জ থানায় ১৭ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।
এ জাতীয় আরও খবর
Translate »