1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে মোবাইল কোর্ট অভিযানে গ্ৰেফতার ৩ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

মানিকগঞ্জে মোবাইল কোর্ট অভিযানে গ্ৰেফতার ৩

স্টাফ রিপোর্টার মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৩৪ বার পঠিত

 

মানিকগঞ্জ সদর উপজেলার তিনটি ভিন্ন ভিন্ন এলাকা থেকে হিরোইন গাজা ও ইয়াবা ট্যাবলেট সহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

৬ আগষ্ট (রবিবার) রাত ৮ টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডেপুটি ডিরেক্টর হামিমুর রহমান।

 

নিয়মিত অভিযান এর অংশ হিসেবে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্বোতিশ্বর পাল।

 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়,

মানিকগঞ্জ সদর উপজেলার কাফাটিয়া গ্রামের বাসিন্দা মৃত : শুকুর আলী মোল্লা’র ছেলে আ: মান্নান (৪২) কে ০৩ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়।

একই উপজেলার ভাড়ারিয়া গ্রামের বাসিন্দা মো: নুরুল ইসলাম এর ছেলে মো: আক্কাস বেপারী (৪৩) কে ১০০ গ্রাম গাজা সহ ও ভাংগাবাড়িয়া এলাকার বাসিন্দা মৃত পান্নু মিয়া’র ছেলে শুকুর আলী (৫০) কে ১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

 

মানিকগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্যোতিশ্বর পাল কর্তৃক মোবাইল কোর্টের মাধ্যমে আসামী আঃ মান্নানকে০১ বছর, আসামী শুকুর আলীকে ০৬ মাস ও আসামী মো: আক্কাছ বেপারীকে ০৩ মাস বিনাশ্রম কারাদন্ড এবং

আসামী মান্নান কে ৫০০ টাকা ও শুকুর আলী কে ৫০০ টাকা এবং আক্কাস বেপারী কে ৩০০ টাকা করে সর্বমোট ১৩০০ টাকা অর্থদণ্ডে দন্ডিত করা হয়েছে।

 

আসামীদেরকে জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »